শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শেয়ারবাজার ছাড়লেন আরও ২১৮৮ বিনিয়োগকারী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি ফের শাহরুখ খানের দলে সাকিব বিএনপি ভোট বর্জন করে গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু সরকারের ধারাবাহিকতার কারণে এতো উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের সাতক্ষীরায় ট্রাক উল্টে নিহত দুই টেক্সাসের হাস্টনে শক্তিশালী হারিকেনের আঘাত অর্থপাচার করলে কোন ছাড় নেই: ওবায়দুল কাদের প্রাথমিকে ২৯ শিক্ষার্থীর বিপরীতে একজন শিক্ষক গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস বাংলাদেশ থেকে কর্মী নেয়া বন্ধ করছে মালয়েশিয়া গাজায় প্রথমবার সমুদ্রপথে পৌঁছেছে ত্রাণ দেশে দেশে কঠোর হচ্ছে অভিবাসন নীতি জাবালিয়ায় তুমুল সংঘর্ষ, বহু ইসরাইলি সেনা হতাহত সুইডেনে ইসরায়েলি দূতাবাসে আতঙ্ক, অদূরে গোলাগুলি

তামিমের সেঞ্চুরি

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১১, ২০২২
তামিমের সেঞ্চুরি

দিনের শুরু থেকেই দারুণ ব্যাটিং করছিলেন তামিম। তিনে নামা নাজমুল হোসেন শান্তর সঙ্গে গড়েছিলেন ১৪০ রানের জুটিও। তবে শান্ত ফেরার পর দ্রুতই সাজঘরে ফেরেন মুমিনুল ও লিটন। তাদের ব্যর্থতার দিনে সেঞ্চুরির দেখা পেয়েছেন তামিম। রস্টন চেজের বলে ১ রান নিয়ে ১৬২ বলে সেঞ্চুরি পূর্ণ করেন বাঁহাতি এই ওপেনার। সেঞ্চুরি করতে ১৪টি চার এবং একটি ছক্কা মেরেছেন তামিম।

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ২০১৮ সালের পর আবার উইন্ডিজ সফরে গেছে টাইগাররা। যেখানে ২ টেস্টের সঙ্গে সমান ৩টি করে টি-টোয়েন্টি আর ওয়ানডে সিরিজ খেলবে সফরকারীরা। সাদা পোশাকের ফরম্যাট দিয়ে ১৬ই জুন মাঠে গড়াবে দুই দলের লড়াই। তার আগে ৩ দিনের একটি প্রস্তুতি ম্যাচে শুক্রবার (১০ই জুন) মাঠে নেমেছে বাংলাদেশ দল।

টেস্ট শুরুর আগে সিডব্লিউআই প্রেসিডেন্টস একাদশ বিপক্ষে তিনদিনের প্রস্তুতি ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। ছুটি কাটিয়ে সাকিব আল হাসান এখনও না ফেরায় এদিন টাইগারদের নেতৃত্ব দিচ্ছেন লিটন দাস।

বাংলাদেশ: লিটন দাস (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, রেজাউর রহমান রাজা, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, ইবাদত হোসেন, তাইজুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

সিডব্লিউআই প্রেসিডেন্টস একাদশ: ইয়ানিক কারিয়াহ (অধিনায়ক), কলিন আর্চিবল্ড, অ্যালিক অ্যাথানাজে, ত্যাগনারাইন চন্দরপল, ব্রায়ান চার্লস, রস্টন চেজ, টেভিন ইমলাচ, জেরেমি লুইস, প্রেস্টন ম্যাকসুইন, মারকুইনো মাইন্ডলি, জেরেমি সোলজানো, জোমেল ওয়ারিকান।


এ বিভাগের অন্যান্য সংবাদ