শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি নয়াদিল্লিতে বিমসটেক রিট্রিটে যোগ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী গাজায় এখন যুদ্ধ শেষ করায় সময়: বাইডেন নেপালে ভূমি ধসে নদীতে ভেসে গেল বাস, নিখোঁজ ৬৩ শ্রীলঙ্কা দলের নেতৃত্ব ছাড়লেন হাসারাঙ্গা সিরাজগঞ্জে আবারও বন্যা পরিস্থিতির অবনতি শিশুদের পুরো প্রজন্ম হারানোর দ্বারপ্রান্তে গাজা : জাতিসংঘ বিতর্কিত পেনাল্টি নিয়ে মুখ খুললেন কেইন আমিই যোগ্য, সরে দাঁড়ানোর প্রশ্নই ওঠে না : বাইডেন

তিন বিভাগে ডিপো থেকে জ্বালানী তেল উত্তোলন বন্ধ

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২২, ২০২২
তিন বিভাগে ডিপো থেকে জ্বালানী তেল উত্তোলন বন্ধ

তিন দফা দাবিতে খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগে জ্বালানি তেল উত্তোলন বন্ধ রেখে ধর্মঘট পালন করছে জ্বালানি তেল পরিবেশক সমিতি ও ট্যাংক-লরি ওনার্স অ্যাসোসিয়েশন। আজ সকাল ৬টা থেকে এই ধর্মঘট শুরু হয়েছে। যা চলবে আগামীকাল সকাল ৬টা পর্যন্ত।

ধর্মঘট আহবানকারীরা বলছেন, জ্বালানি তেলের কমিশন বৃদ্ধি, লরি ভাড়া বাড়ানো ও লাইন্সেন্স করা নিয়ে জটিলতার অবসান চান তারা। কর্মসূচি চলাকালে দাবি বাস্তবায়ন না করা হলে পরবর্তীতে সারাদেশব্যাপী কঠোর আন্দোলন করার হুঁশিয়ারিও দেন মালিকরা।

এর আগে গত ৭ই আগস্ট থেকে ২৮ ঘন্টার ধর্মঘট পালন করে জ্বালানি তেল পরিবেশক সমিতি ও ট্যাংক-লরি ওনার্স অ্যাসোসিয়েশন। পরে দাবি মেনে নেয়ার আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করা হয়। ১৫দিন পরও দাবি না মানায় আবারও ধর্মঘটের ডাক দেয়া হয়েছে।


এ বিভাগের অন্যান্য সংবাদ