রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্দান্ত মেসিতে জয় পেল মায়ামি দুঃসংবাদ পেল ধোনি-মুস্তাফিজদের চেন্নাই বিএনপির নেতিবাচক কর্মকাণ্ডে জনগণের আগ্রহ নেই : ওবায়দুল কাদের বিএনপিনেতা হাবিবুর রহমান হাবিব জামিনে মুক্ত গরমে হাসপাতালগুলোকে যে নির্দেশ দিলেন স্বাস্থ্যমন্ত্রী বোরো মৌসুমে ধান-চাল সংগ্রহের মূল্য নির্ধারণ মিয়ানমার নৌবাহিনীর গুলিতে বাংলাদেশি ২ জেলে গুলিবিদ্ধ ‘কাতার আমিরের সফরে ছয়টি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই হবে’ পেনশন স্কিম, প্রত্যাশার চেয়েও গ্রাহক কম ইসরায়েলে নেতানিয়াহু সরকারের বিরুদ্ধে হাজারো মানুষের বিক্ষোভ ইসরায়েল–ইউক্রেনকে সহায়তায় যুক্তরাষ্ট্রের পার্লামেন্টে বিল পাস ইসরায়েলি সেনাদের ওপর মার্কিন নিষেধাজ্ঞার পরিকল্পনা পশ্চিম তীরে ইসরায়েলি হামলা, ১৪ ফিলিস্তিনি নিহত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি পাগলা মসজিদের দানবাক্সে এবার মিলল রেকর্ড প্রায় ৮ কোটি টাকা

প্রধান শিক্ষককে হুমকি: তেজগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মেজবাহর বিরুদ্ধে জিডি, অভিযোগ

রিপোর্টারের নাম :
আপডেট : সেপ্টেম্বর ২১, ২০২১

বৃত্তান্ত প্রতিবেদক: তেজগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেবেকা সুলতানার নামে মিথ্যা অভিযােগ রটানাে এবং হুমকি দেওয়ার দায়ে একই বিদ্যালয়ের শিক্ষক এসএম মেজবাহ্ উদ্দিন ও তার ছেলের বিরুদ্ধে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, ঢাকার মহাপরিচালকের কাছে লিখিত অভিযোগ করেছেন তিনি।
একই ঘটনায় মঙ্গলবার তেজগাঁও থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।
অভিযোগে তিনি বলেন, মঙ্গলবার দুপুর ১২:১০টায় তিনজন অভিভাবক তার অফিসে যান এবং সিনিয়র শিক্ষক এস এম মেজবাহ্ উদ্দিনের বিরুদ্ধে অশােভন আচরণের বিষয়ে লিখিত অভিযােগ করেন। আমি তাদের পরবর্তীতে সহকারি প্রধান শিক্ষক নাহিদ সুলতানা কে ডেকে এনে বিষয়টি জানার চেষ্টা করি। ইতােমধ্যে এসএম
মেজবাহ্ উদ্দিন কয়েকজন শিক্ষক ও তার ছেলে প্রধান শিক্ষকের রুমে যান। পরবর্তীতে অভিযােগ কারীদের বুঝিয়ে অফিস ত্যাগ করতে বললে তারা চলে যায়। পরবর্তীতে এসএম মেজবাহ্ উদ্দিন এবং কয়েকজন শিক্ষক আমার সাথে অসদাচারন করেন। তার ছেলে গেটের বাহিরে মাস্তানদের ডেকে আনেন এবং তাকে হুমকি দেন। এ ব্যাপারে তার ছেলেও জড়িত। তিনি মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরে মিথ্যা অভিযোগ করেন যে রেবেকা সুলতানা তার ঠ্যাং ভেঙ্গে দিতে চেয়েছেন।
তিনি গত ১ বছর যাবৎ এ ধরনের মিথ্যা ও বানােয়াট অভিযােগ করে তার সম্মান ও মর্যাদাহানি ও বিদ্যালয়ের সুনামও খুন্ন করছেন বলে তিনি অভিযোগ করেন।তিনি ভবিষ্যতে নিরাপত্তা বিঘ্নিত হতে পারে বলে আশঙ্কা করে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।


এ বিভাগের অন্যান্য সংবাদ