শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রোববার যে সময়ে আঘাত হানবে ঘূর্ণিঝড় ‘রিমাল’ গ্রুপ ‘সি’: চমকে দিতে চায় উগান্ডা-পাপুয়া নিউগিনি এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার ডার্বি উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ আনারের মাংসের ‘কিমা’ বানিয়ে কমোডে ফ্ল্যাশ করে খুনীরা আনারের মরদেহের পাশে বসেই খাবার খান হত্যাকারীরা বিশ্বজুড়ে গড় আয়ু কমেছে প্রায় ২ বছর : ডব্লিউএইচও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী আসছে ১০ নম্বর মহাবিপদ সংকেত টাকা পাচারের অভিযোগ দেরিতে আসায় ব্যবস্থা নিতে বেগ পেতে হচ্ছে: দুদক পাকিস্তানে মূল্যস্ফীতি বাড়ায় হিমশিম খাচ্ছে চাকরিজীবীরাও রাফা-গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৬০ এমপি আনারকে আগেও দুবার খুনের পরিকল্পনা হয়: ডিবি দুর্নীতি প্রশ্রয়দাতাদেরও বিচার করতে হবে : ১২ দলীয় জোট ‘বিদ্যুৎ-পানি ব্যবহারে সাশ্রয়ী হোন’

দুর্ঘটনার কবলে রোনালদোর গাড়ি

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২১, ২০২২
দুর্ঘটনার কবলে রোনালদোর গাড়ি

দুর্ঘটনার কবলে পড়েছে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর বিলাসবহুল গাড়ি। একটি বাড়ির দেয়ালকে ধাক্কা দিয়ে দুমড়েমুচড়ে গেছে তার গাড়ির সামনের অংশ। ভেঙে পড়েছে বাড়ির দেয়ালও।

বৃটিশ সংবাদমাধ্যম ‘ডেইলি মেইল’ জানিয়েছে, গতকাল সোমবার সকালে এই দুর্ঘটনা ঘটে।

তবে ভালো খবর হচ্ছে দুর্ঘটনার সময় গাড়িতে ছিলেন না ম্যানচেস্টার ইউনাইটেডের এ ফুটবলার। গাড়িটি চালাচ্ছিলেন তার এক কর্মী।

জানা গেছে, রোনালদোর গাড়িটি স্পেনের একটি রাস্তা দিয়ে যাওয়ার সময় স্থানীয় একটি বাড়ির দেয়ালে সজোরে ধাক্কা মারে। ২০১৮ সালে ১.৭ মিলিয়ন ইউএস ডলারে (বাংলাদেশি মুদ্রায় প্রায় পৌনে ১৬ কোটি টাকা) ‘বোগাতি ভেরন’ ব্র্যান্ডের এই গাড়িটি কিনেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড।

স্পেনের মায়োরকাতে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন সিআরসেভেন। ব্যক্তিগত বিমানেই স্পেনে গিয়েছেন। আর জাহাজে করে দু’টি গাড়ি স্পেনে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেছিলেন তিনি। তার মধ্যে একটি গাড়িই দুর্ঘটনায় পড়ে।

এদিকে, দুর্ঘটনার পর রোনালদোর কয়েকজন প্রতিনিধি ঘটনাস্থলে পৌঁছে ওই বাড়ির মালিককে দেয়ালটি সারিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ