সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশ এগিয়ে নিচ্ছি’ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাপ্রধানের সাক্ষাৎ র‍্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে নবনিযুক্ত সেনাপ্রধানকে পুলিশ অ্যাসোসিয়েশনের বিবৃতি দুর্নীতি উৎসাহিত করবে: ডিআরইউ মতিউর রহমানের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিতে এভার কেয়ারে রিজভী তিস্তা নদী বা যৌথ নদী ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনাপ্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন ওয়াকার-উজ-জামান বেনজীর ও তার স্ত্রী-সন্তানের ১০ বিও হিসাব অবরুদ্ধ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া: মির্জা ফখরুল দোশের ১৪ জেলায় নতুন পুলিশ সুপার নিয়োগ সময় নিয়েও দুদকে হাজির হলেন না বেনজীর এনবিআর থেকে সরিয়ে দেওয়া হলো ছাগলকাণ্ডের মতিউরকে খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে তেল আবিবে বিক্ষোভ

দেশসেরা থিম পার্ক অ্যাওয়ার্ড পেল বসুন্ধরার টগি ফান ওয়ার্ল্ড

রিপোর্টারের নাম :
আপডেট : মার্চ ৩০, ২০২২

বৃত্তান্ত প্রতিবেদক: দেশের সেরা থিম পার্কের অ্যাওয়ার্ড পেল বসুন্ধরা গ্রুপের ‘টগি ফান ওয়ার্ল্ড’।

বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সিইও জাবেদ আহমেদ মঙ্গলবার আগারগাঁওয়ের বাংলাদেশ পর্যটন করপোরেশন ভবনে বসুন্ধরা গ্রুপের টগি ফান ওয়ার্ল্ডের ইনচার্জ মাসুদুর রহমান মান্নার হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন।

দেশের স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান, মিডিয়া, করপোরেট কোম্পানি ও অর্গানাইজেশন, হোটেল ও পর্যটন বিষয়ক সংস্থাদের নিয়ে ‘ষষ্ঠ ন্যাশনাল এডুকেশন ক্যারিয়ার অ্যান্ড কালচারাল কার্নিভাল বাংলাদেশ ২০২২’ শীর্ষক অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়। এর আয়োজন করে ফেডারেশন অব হসপিটালিটি, ট্যুরিজম অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট (এফওএইচটিইএম)।

বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সিইও জাবেদ আহমেদ বলেন, অর্থনীতির উন্নয়নে ট্যুরিজম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। অনেক সম্ভাবনা রয়েছে এই সেক্টরে। এটি নিয়ে আমরা কাজ করছি। আমরা সবাইকে উপলব্ধি দিতে পেরেছি ট্যুরিজমে অনেক সম্ভাবনা রয়েছে। ট্যুরিজমকে পেশা হিসেবে বেছে নেওয়ার সুযোগ তৈরি  হচ্ছে।

বসুন্ধরা গ্রুপের টগি ফান ওয়ার্ল্ডের ইনচার্জ মাসুদুর রহমান মান্না বলেন, টগি ফান ওয়ার্ল্ড ভার্টিক্যালি সাউথ এশিয়ার লার্জেস্ট অ্যামিউজমেন্ট পার্ক। ছোটদের পাশাপাশি বড়দের অর্থাৎ পুরো পরিবারের কথা মাথায় রেখে ১১টি ফ্লোরে ১ লাখ ২০ হাজার স্কয়ার ফিটের স্পেস নিয়ে আমরা টগি ফান ওয়ার্ল্ড পরিচালনা করছি। আমেরিকা, ইউরোপ, চীনসহ বিভিন্ন দেশ থেকে চমকপ্রদ রাইড এনে ইন্সটল করা হয়েছে এখানে। যেন আমরা কাস্টমারদের আনন্দ দিতে পারি। টগি ব্র্যান্ডের আন্ডারে মানুষকে বিনোদন দেওয়ার এটা অন্যতম প্রচেষ্টা।

এছাড়াও বসুন্ধরা গ্রুপ ঢাকা এবং কক্সবাজারের বিনোদনের জন্য আলাদা জোন তৈরি করতে কাজ করছে, যেখানে তরুণদের কর্মসংস্থানও হবে।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের ডেপুটি ম্যানেজার জাহিদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফেডারেশন অব হসপিটালিটি, ট্যুরিজম অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্টের সভাপতি এম এ নাহিয়ান ও রেডিসন ব্লুর ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিংয়ের সাইফুদ্দিন নেওয়াজ।


এ বিভাগের অন্যান্য সংবাদ