বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কক্সবাজারে পাহাড় ধসে একই পরিবারের ৪ জনের মৃত্যু সিরিজ জয় : রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্পিকারের অভিনন্দন চলে গেলেন মহাসচিব, শূন্য পড়ে রইলো বিএনপির অফিস নাটকীয়তা শেষে সিরিজ জিতল বাংলাদেশ কক্সবাজারে ২৯ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ওয়ানডে’তে মিরাজের প্রথম সেঞ্চুরি নয়াপল্টনে সমাবেশ করা যাবে না: ডিএমপি পুলিশ নিজেরাই বোমা এনেছে: মির্জা ফখরুলের নয়াপল্টন থেকে অসংখ্য বোমা উদ্ধার: পুলিশ ঢাকায় নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ আ.লীগের ঢাকায় অবস্থানরত মার্কিন নাগরিকদের সতর্ক থাকার পরামর্শ ২০২৪ এর জানুয়ারিতে জাতীয় নির্বাচন : প্রধানমন্ত্রী আর্জেন্টিনা-ব্রাজিলের জার্সি পরে নয়াপল্টনে পুলিশের অ্যাকশন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রিজভীসহ অসংখ্য নেতাকর্মী আটক নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষে নিহত ১

দেশে যে উন্নয়ন তা আ.লীগের আমলেই: প্রধানমন্ত্রী

রিপোর্টারের নাম :
আপডেট : মার্চ ২৬, ২০২২
দেশে যে উন্নয়ন তা আ.লীগের আমলেই: প্রধানমন্ত্রী

দেশের যতটুকু উন্নয়ন তা আওয়ামী লীগের আমলেই হয়েছে। ঐতিহাসিক সোহাওয়ার্দী উদ্যানে চারদিন ব্যাপী জয় বাংলার জয়োৎসব উদ্বোধন করে এ কথা বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আজ শনিবার সন্ধ্যায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি বলেন, একমাত্র আওয়ামী লীগ নিয়মতান্ত্রিক উপায়ে ক্ষমতা হস্তান্তর করেছে। আওয়ামী লীগের নেতৃত্বেই এগিয়ে যাচ্ছে আগামীর সুখি-সমৃদ্ধ বাংলাদেশ।

তিনি বলেন, স্বাধীনতার ৫২ বছর। স্বাধীনতার এ উদযাপন তাই ৫৬ বর্গমাইল সীমানা জুড়ে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সমাপনী অনুষ্ঠানে বক্তব্যের শুরুতেই বীর শহীদদের শ্রদ্ধায় স্মরণ করছি।

প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু তার একটি বক্তব্যের মাধ্যমেই অত্যাচার ও নির্যাচিত মানুষের কথা তুলে ধরেছেন। পাশাপাশি মুক্তির পথ দেখিয়েছেন। আর একটা যুদ্ধ বিধ্বস্ত দেশকে যখনি তিনি এগিয়ে নিয়ে যাচ্ছিলেন, তখনি তাকে হত্যা করা হল।

সরকার প্রধান বলেন, আগামী প্রজন্মের জন্য এমন বাংলাদেশ হবে যেখানে সবাই উন্নত জীবনযাপন করতে পারবে। এসময় বর্তমানকে আগামী প্রজন্মের জন্য উৎসর্গ করেন প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন, একমাত্র আওয়ামী লীগ নিয়মতান্ত্রিক উপায়ে ক্ষমতা হস্তান্তর করেছে। আওয়ামী লীগের নেতৃত্বেই এগিয়ে যাচ্ছে আগামীর সুখি-সমৃদ্ধ বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ