বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি কেন্দ্রীয় ব্যাংকের চাকরি ছেড়ে দেওয়ার প্রবণতা বাড়ছে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি যুদ্ধ কখনও কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী শপথ নিলেন নবনিযুক্ত আপিল বিভাগের তিন বিচারপতি রাশিয়ার জ্বালানি স্থাপনায় ইউক্রেনের ড্রোন হামলা ইসরায়েলি হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত ইসরাইল-ইউক্রেন সহায়তা আইনে বাইডেনের সই ‘ত্রিমুখী’ শিরোপার রেসে পিছিয়ে লিভারপুল শেফিল্ডকে হারিয়ে জয়ে ফিরল ম্যানইউ কোপা ইতালিয়ার ফাইনালে আটালান্টা লজ্জার রেকর্ড গড়লেন মোহিত শর্মা তীব্র তাপদাহে পুড়ছে দক্ষিণ-পূর্ব এশিয়া হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ সালমান শ্রম ইস্যুতে ইইউ পার্লামেন্টে নতুন বিল পাস

ধর্ষণ মামলায় রবিনহোর ৯ বছরের সাজা বহাল

রিপোর্টারের নাম :
আপডেট : ডিসেম্বর ১১, ২০২০

তরণীকে ধর্ষণের অভিযোগে ব্রাজিলের আন্তর্জাতিক ফুটবল স্ট্রাইকার রবিনহোর বিরুদ্ধে ৯ বছরের দন্ডাদেশ বৃহস্পতিবার বহাল রেখেছে ইতালরি একটি আদালত।
২০১৩ সালে রবিনহো ও তার এক বন্ধু ওই তরুণীকে দলবদ্ধভাবে ধর্ষণ করলে এর সাজা দিয়েছিল আদালত। কিন্তু এর বিরুদ্ধে মিলানের একটি আদালতে আপীল করা হলে রবিনহো ও তার বন্ধুর বিরুদ্ধে একই আদেশ বহাল রাখেন বিচারক।
ওই সময় এসি মিলানের আক্রমনভাগে খেলোয়াড় ছিলেন রবিনহো। তার অনুপস্থিতিতেই ২০১৭ সালের নভেম্বরে এই ওই বিচার কাজ সম্পাদিত হয়। মিলানের একটি নাইট ক্লাবে ২২ বছর বয়সি আলবেনীয় নারীকে গ্রুপ ধর্ষনে অংশ নিয়েছিলেন ওই দুইজন সহ মোট ছয় ব্যক্তি। এ জন্য ওই নারীকে যৌথভাবে ৬০ হাজার ইউরো ক্ষতিপুরণ দেয়ারও নির্দেশ দেন আদালত। ওই অপরাধে দলের বাকী ছয়জনের বিরুদ্ধে মামলা স্থগিত করা হয়েছে।
এদিকে ৩৬ বছর বয়সি রবিনহো ওই অভিযোগ অস্বীকার করেছেন। আগামী ৯০ দিনের মধ্যে এ রায়ের বিপক্ষে আপীল করার সুযোগ পাবেন তিনি। ব্রাজিলের জাতীয় ফুটবল দলের হয়ে ১০০টি আন্তর্জাতিক ম্যাচে অংশ নিয়ে ২৮টি গোল করেছেন রবিনহো।


এ বিভাগের অন্যান্য সংবাদ