শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর চৈত্র সংক্রান্তি শনিবার আওয়ামী লীগ পুলিশ লীগে পরিণত: মির্জা ফখরুল `বিএনপি ককটেল পার্টি করেনি, ইফতার পার্টি করেছে’ ইরান-ইসরায়েলকে সংযত থাকার আহ্বান রাশিয়াসহ পরাশক্তিগুলোর যুদ্ধের জন্য প্রস্তুত হওয়ার বার্তা কিমের দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু ভারতীয় পণ্য বর্জন, বিএনপির রাজনৈতিক কর্মসূচী নয়: খসরু সর্বোচ্চ গোলদাতার লড়াইয়ে চলছে টান টান উত্তেজনা আটলান্টার কাছে বড় ব্যবধানে হারলো লিভারপুল রেকর্ড ১৭টি `ডাক` ইনিংস ম্যাক্সওয়েলের বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ২০ বিলিয়ন ডলারের উপরে পার্বত্য চট্টগ্রামে বৈসাবী উৎসব শুরু কমেনি মুরগির দাম, বেড়েছে সবজির

নওগাঁ জেলা আওয়ামী লীগের নেতৃত্বে  আবারো মালেক-সাধন

রিপোর্টারের নাম :
আপডেট : মার্চ ৩১, ২০২২

নওগাঁ প্রতিনিধি: সম্মেলনের মাধ্যমে আগামী তিন বছরের জন্য নওগাঁ জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন বিদায়ী সভাপতি সাবেক সংসদ সদস্য আব্দুল মালেক এবং বিদায়ী সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারকেও পূনরায় একই পদের দায়িত্ব দেয়া হয়েছে।

বৃহস্পতিবার নওগাঁর নওযোয়ান মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তাদের নাম ঘোষণা করা হয়।

প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে কমিটির ঘোষণা দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

নবনির্বাচিত কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ করারও নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে সকাল ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন আওয়ামী লীগরর প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

এ সময় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সম্মেলনে আওয়ামী  লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ