বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলছেনা ভারত শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট থেকেও সরে দাঁড়ালেন সাকিব দেশে অনেক ছোট দল আছে, বিএনপি তেমন একটি : স্বরাষ্ট্রমন্ত্রী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফের জামিন মঞ্জুর, মুক্তিতে বাধা নেই দখলদার সরকার ঐতিহ্যগতভাবেই জনগণকে শত্রুপক্ষ ভাবে: রিজভী আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় প্রথম বাংলাদেশি হাফেজ ৫ লাখ শিক্ষক-কর্মচারীকে ৬ মাসের মধ্যে অবসর সুবিধা প্রদানের নির্দেশ প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন পোশাক রপ্তানির লক্ষ্য অর্জন নিয়ে শঙ্কা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে আ. লীগ: প্রধানমন্ত্রী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জি কে শামীমের জামিন দারুণ জয়ে মৌসুম শুরু ইন্টার মায়ামির মেসির রেকর্ডটা ভেঙে দিলেন লেভানদফস্কি হাসপাতালে বোমা হামলা চালিয়েছে মিয়ানমার সেনা রাশিয়াকে অত্যাধুনিক ৪০০ ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে ইরান

নিউ ইয়র্কে ভবনে আগুন, দুই শিশুসহ নিহত ৫

রিপোর্টারের নাম :
আপডেট : মার্চ ৫, ২০২৩
নিউ ইয়র্কে ভবনে আগুন, দুই শিশুসহ নিহত ৫

নিউ ইয়র্কের স্প্রিং ভ্যালির একটি বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে দুই শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন। এমনটাই জানিয়েছে মার্কিন গণমাধ্যম সিবিএস নিউজ।

রকল্যান্ড কাউন্টি ফায়ার কোঅর্ডিনেটর ক্রিস্টোফার কিয়ার জানান, ভোর ৪ টা ৩ মিনিটে জরুরী পরিসেবা ৯১১ এ কল পেয়ে ঘটনাস্থলে যান পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা। কাঠের তৈরি ওই বাড়িতে আটকে ছিলেন অনেক মানুষ।

তিনি আরও বলেন, ভবনের ভেতরে ঢুকতে অনেক চেষ্টা করেছেন উদ্ধারকারীরা তবে পরিস্থিতি অনুকূলে না থাকায় ভবনের ভেতরে ঢুকতে পারেননি তারা।

ভোর ৪ টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে ভেতরে আটকে পড়াদের উদ্ধার করতে পারেননি তারা। নিহতদের দুইজনের মরদেহ নিচতলা থেকে উদ্ধা করা হয়। আর বাকি ৩ জনের মরদেহ পাওয়া যায় ২ তলায়।

নিহতদের পরিচয় এখনো প্রকাশ করা হয়নি। উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিসের এক সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় আহত পাঁচজনের অবস্থা সম্পর্কে জানাতে পারেনি কর্তৃপক্ষ। তাদের হাসপাতালে ভর্তি করা হলেও ঠিক কোন হাসপাতালে ভর্তি আছেন তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এছাড়া ভবনটিতে ঠিক কতজন মানুষ ছিলেন তা জানা যায়নি। দুর্ঘটনার কারণ অনুসন্ধান করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ