শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নেপালে ১৬ বছরে ১৪ বার সরকার বদল? যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজন করে কোটি টাকা খুইয়েছে আইসিসি ‘পদক নয়, নিজেদের উন্নতি করতে অলিম্পিকে যাচ্ছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি নয়াদিল্লিতে বিমসটেক রিট্রিটে যোগ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী গাজায় এখন যুদ্ধ শেষ করায় সময়: বাইডেন নেপালে ভূমি ধসে নদীতে ভেসে গেল বাস, নিখোঁজ ৬৩ শ্রীলঙ্কা দলের নেতৃত্ব ছাড়লেন হাসারাঙ্গা

নোয়াখালীর হাতিয়ায় ট্রলার ডুবিতে নিহত ২

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ১৯, ২০২২
নোয়াখালীর হাতিয়ায় ট্রলার ডুবিতে নিহত ২

জেলার দ্বীপ উপজেলা হাতিয়ায় একটি মাছ ধরার ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রলারে থাকা দুই জেলের মৃত্যু হয়েছে এবং এক জেলে নিখোঁজ থাকার খবর পাওয়া গেছে। তবে তাৎক্ষণিক নিহতদের নাম ঠিকানা জানা যায়নি।

শুক্রবার সকাল ১০টার দিকে বঙ্গোপসাগরের কাছাকাছি দমারচর এলাকায় এ ঘটনা ঘটে।

হাতিয়া উপজেলা নির্বাহি অফিসার সেলিম উদ্দিন জানান, মাছ ধরার ট্রলার ডুবির ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে ও এক জেলে নিখোঁজ রয়েছে এবং অপর এক জেলে আহত অবস্থায় হাতিয়া উপজেলা স্বাস্হ্য কমপ্লক্সে চিকিৎসাধিন আছেন। তবে তাদের পরিচয় জানা যায়নি। এ ঘটনায় ট্রলারে থাকা ১২ জন মাঝি-মাল্লাকে জীবিত উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, এলাকার যাত্রাপথ দুর্গম। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।


এ বিভাগের অন্যান্য সংবাদ