বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাটুরিয়ায় ৪০ বছরের পুরোনো ফেরি আমানত শাহ ডুবি, চলছিল অনুমোদন ছাড়াই ডিজিটাল নিরাপত্তা আইনের অপব্যবহার অনাকাঙ্ক্ষিত: মোস্তাফা জব্বার ইউপি নির্বাচন নিয়ে ‘রাজাকার’ অভিযোগের স্তুপ এখন পার্টি অফিসে: ওবায়দুল পুলিশের জন্য ৪২৮ কোটি টাকায় কেনা হচ্ছে রাশিয়ার দুটি হেলিকপ্টার গুলশানের ৬ তলা ভবনে অগ্নিকাণ্ডে শিশুসহ দগ্ধ ৪ কাঙ্ক্ষিত ইলিশ না পেয়ে হতাশ জেলেরা যুক্তরাষ্ট্রে ৫–১১ বয়সীদের ফাইজারের টিকা দিতে সম্মতি এসএসসি পরীক্ষা শুরু ১৪ নভেম্বর ফেরি উল্টে যাওয়ার ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি বায়োপসির জন্য খালেদা জিয়ার নমুনা সংগ্রহ, ফল পেতে লাগবে দু’সপ্তাহ বিভিন্ন ই-কমার্স প্রতিষ্ঠানের ২১৪ কোটি টাকা ফেরত দিতে বাণিজ্য মন্ত্রণালয়ের পদক্ষেপ ফৌজদারি কার্যবিধি সময়োপযোগী করতে আইন মন্ত্রণালয়ের কমিটি গঠণ পীরগঞ্জে হিন্দুপাড়ায় হামলা : আরো দু’জনকে গ্রেপ্তারের দাবি পুলিশের খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো না, কোকোর স্ত্রী এসেছেন ডিসেম্বরে ড্যাপ গেজেট, যৌক্তিক কারণে হতে পারে সংশোধন: তাজুল পুলিশ কনস্টবলের ৩০০০ পদে আবেদন ৩.৩৮ লাখ, প্রথম বাছাইয়ে বাদ ২.২১ লাখ লিটন দাসের জোড়া ক্যাচ মিসে বিশ্বকাপের প্রথম ম্যাচটাও হাতছাড়া টাইগারদের ধারাবাহিকভাবে রেমিট্যান্স কমার প্রভাবে ডলারের দাম বৃদ্ধি অব্যাহত রোহিঙ্গা শিবিরে সহিংসতার নেপথ্যে ৪ কারণ ধর্মীয় সম্প্রীতি রক্ষায় প্রতি ওয়ার্ডে কমিটি গঠণের নির্দেশ স্থানীয় সরকারমন্ত্রীর

পদ্মাসেতু দৃশ্যমান হওয়ায় আওয়ামী লীগের আনন্দ মিছিল

রিপোর্টারের নাম : / ৪৮৮ জন দেখেছেন
আপডেট : বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:০০ অপরাহ্ন

‘শেখ হাসিনা’র অবদান পদ্মাসেতু দৃশ্যমান’ এমন স্লোগানেস্লোগানে রাজধানী ঢাকার বিভিন্নস্থানে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠনগুলো।
আজ শুক্রবার বিভিন্ন সময়ে পৃথক ভাবে এই মিছিল করে সংগঠনেরনেতাকর্মীরা।
মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে নেতারা বলেন, পদ্মাসেতু তৈরির মাধ্যমে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। আন্তর্জাতিক ষড়যন্ত্র, পদ্মার তীব্র স্রোত, এমনকি চলমান মহামারিও বাধা হয়ে দাঁড়ায় এই স্বপ্নের সেতু নির্মাণের পথে। প্রধানমন্ত্রীশেখ হাসিনা সাহস করে নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণে হাত দেন। সরকারের অপরিসীম চেষ্টায় সব বাধা পেরিয়ে সেতুর মূল কাজ শুরুর ছয় বছরের মাথায় এসে শেষ হলো স্প্যান বসানো। এখন শুধু অপেক্ষাদেশের বৃহত্তম এই সেতুর স্প্যানের ওপর গাড়ি ও রেল চলাচলের স্ল্যাব বসানো।
শুক্রবার সকাল ১১টায় স্বেচ্ছাসেবক লীগ বঙ্গবন্ধু এভিনিউতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিল শেষে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি বায়তুল মোকাররম দক্ষিণ গেইট, জিরো পয়েন্ট হয়ে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ-এর সম্মুখে এসে শেষ হয়।
মিছিলে স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, তানভির শাকিল জয় এমপি, নির্মল চ্যার্টাজী ও মজিবুর রহমান স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদসহকেন্দ্রীয় ও মহানগর উত্তর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগেরনেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিশেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ দলীয় কার্যালয়ের সামনে বিকেল সাড়ে ৩টায় আনন্দ মিছিল বের করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।
এছাড়াও কৃষকলীগ ও শ্রমিক লীগসহ অন্যান্য সহযোগী সংগঠন পৃথক পৃথক আনন্দ মিছিল বের করে।
নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর স্প্যান বসানোর কাজ সুসম্পন্ন করায় শেখ হাসিনাকে অভিনন্দন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করেছে মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ।
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শান্তনূর খান শান্ত’র নেতৃত্বে যাত্রাবাড়ী চৌরাস্তায় এই আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। একইদিন ৫০ নং ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আরিফ হোসেনের নেতৃত্বে যাত্রাবাড়ির সায়েদাবাদ ও দয়াগঞ্জে আনন্দ র‌্যালি ও শুভাযাত্রা বের হয়।
এছাড়াও ৫০নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে বাদ জুম্মায় প্রতিটি মসজিদে মসজিদে মিষ্টি বিতরণ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এদিকে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর স্প্যান বসানোর কাজ সুসম্পন্ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।
এ সময় সংগঠনের সভাপতি অধ্যক্ষ সুজাউল করীম চৌধুরী বাবুল, সহ-সভাপতি এ এন এম ওয়ালীউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুনজুরুল করিম রুবেলসহ সংগঠনটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ