শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি রাশিয়া ও ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে: ইরান নারী স্পিকারদের সম্মেলন বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুর অনবদ্য প্লাটফর্ম: স্পিকার নরসিংদীতে বজ্রপাতে প্রাণ গেল মা-ছেলেসহ ৪ জনের শেয়ারবাজার ছাড়লেন আরও ২১৮৮ বিনিয়োগকারী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি ফের শাহরুখ খানের দলে সাকিব বিএনপি ভোট বর্জন করে গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু সরকারের ধারাবাহিকতার কারণে এতো উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের সাতক্ষীরায় ট্রাক উল্টে নিহত দুই টেক্সাসের হাস্টনে শক্তিশালী হারিকেনের আঘাত অর্থপাচার করলে কোন ছাড় নেই: ওবায়দুল কাদের প্রাথমিকে ২৯ শিক্ষার্থীর বিপরীতে একজন শিক্ষক গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস বাংলাদেশ থেকে কর্মী নেয়া বন্ধ করছে মালয়েশিয়া

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জাতীয় মসজিদে দোয়া ও মোনাজাত

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২৫, ২০২২
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জাতীয় মসজিদে দোয়া ও মোনাজাত
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জাতীয় মসজিদে দোয়া ও মোনাজাত

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করা হলো আজ শনিবার (২৫ জুন)। বহুল কাঙ্ক্ষিত এই সেতুর উদ্বোধন হওয়ায় রাজধানী ঢাকার সঙ্গে দক্ষিণ-দক্ষিণ পরিশ্চমাঞ্চলের যোগাযোগ ব্যবস্থা সহজ ও সাশ্রয়ী হলো। আর এই পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে।

শনিবার দুপুরে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে এই দোয়ার আয়োজন করা হয়।

এদিন বাদ জোহর জাতীয় মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. এহসানুল হক। এ সময় ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মোহাম্মদ মহীউদ্দিন মজুমদার, উপ-পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলামসহ কর্মকর্তা-কর্মচারী ও সাধারণ মুসল্লিরা অংশ নেন।

এর আগে শুক্রবার (২৪ জুন) বাদ জুমা পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ও বন্যাদুর্গতদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করে ইসলামিক ফাউন্ডেশন।

এছাড়া ইসলামিক ফাউন্ডেশনের সব বিভাগীয় ও জেলা কার্যালয়, ৫০টি ইসলামিক মিশন, ৭টি ইমাম প্রশিক্ষণ অ্যাকাডেমিতেও বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।


এ বিভাগের অন্যান্য সংবাদ