বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি কেন্দ্রীয় ব্যাংকের চাকরি ছেড়ে দেওয়ার প্রবণতা বাড়ছে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি যুদ্ধ কখনও কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী শপথ নিলেন নবনিযুক্ত আপিল বিভাগের তিন বিচারপতি রাশিয়ার জ্বালানি স্থাপনায় ইউক্রেনের ড্রোন হামলা ইসরায়েলি হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত ইসরাইল-ইউক্রেন সহায়তা আইনে বাইডেনের সই ‘ত্রিমুখী’ শিরোপার রেসে পিছিয়ে লিভারপুল শেফিল্ডকে হারিয়ে জয়ে ফিরল ম্যানইউ কোপা ইতালিয়ার ফাইনালে আটালান্টা লজ্জার রেকর্ড গড়লেন মোহিত শর্মা তীব্র তাপদাহে পুড়ছে দক্ষিণ-পূর্ব এশিয়া হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ সালমান শ্রম ইস্যুতে ইইউ পার্লামেন্টে নতুন বিল পাস

পরীমণির মামলায় নাসির, অমিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট পুলিশের

রিপোর্টারের নাম :
আপডেট : সেপ্টেম্বর ৬, ২০২১

বৃত্তান্ত প্রতিবেদক: নায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে সাভার থানায় দায়ের করা মামলায় আসামি নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

সোমবার সাভার থানার মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর কামাল হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই তিন জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছেন।

এফআইআর-এ অপর আসামি শাহ শহিদুল আলমের নাম না থাকলেও তদন্তের সময় তার সম্পৃক্ততা পাওয়ায় চার্জশিটে তার নাম অন্তর্ভুক্ত করা হয়েছে বলে তিনি জানান।

ঢাকার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, ‘আমরা তদন্ত প্রতিবেদন জমা দিয়েছি।’

১৪ জুন নাসির উদ্দিন আহমেদ ও অমিসহ পাঁচ জনকে উত্তরা থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এর আগে সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ অজ্ঞাত চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন নায়িকা পরিমণি। ওই দিন দুপুরে পরীমণি নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ