শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বর্ণের দামে রেকর্ড, ভরি এক লাখ ২০ হাজার ছুঁই ছুঁই রিজার্ভ কমে আবারও ২০ বিলিয়নের নিচে ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ঢাকায় ভিসা কেন্দ্র খুলল চীন সয়াবিন তেলের দাম নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রী-এমপিদের সন্তানদের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশনা আ.লীগ গণতান্ত্রিক সংস্কৃতির বিকাশে বদ্ধপরিকর : ওবায়দুল কাদের আমরা এখনও টার্গেটে পৌঁছাতে পারিনি : রিজভী কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার ২৪ এপ্রিল ব‌্যাংকক যা‌চ্ছেন প্রধানমন্ত্রী তিনদিনের সফরে ঢাকায় আসছে মার্কিন প্রতিনিধিদল ‘জাতির পিতা বেঁচে থাকলে দেশ আরও উন্নত হতো’ দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে সব ফ্লাইট স্থগিত বন্যায় পাকিস্তান-আফগানিস্তানে নিহত শতাধিক স্মরণকালের রেকর্ড বৃষ্টিতে অচল আরব আমিরাত

পল্লবী থেকে নিখোঁজ তিন শিক্ষার্থী ঢাকায় উদ্ধার, ফিরছিল কক্সবাজার থেকে

রিপোর্টারের নাম :
আপডেট : অক্টোবর ৬, ২০২১

বৃত্তান্ত প্রতিবেদক: রাজধানীর পল্লবী থেকে নিখোঁজ তিন শিক্ষার্থীকে উদ্ধার করেছে র‌্যাব। তারা কক্সবাজার থেকে ঢাকায় ফিরছিল। এ সময় র‌্যাবের একটি দল তাদের উদ্ধার করেছে বলে মঙ্গলবার র‌্যাব ৪-এর উপ-অধিনায়ক মেজর রবি খান নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ঘটনার পর থেকে আমরা বিষয়টি নিয়ে কাজ করছিলাম। তাদের লোকেশন শনাক্ত করার পর আমাদের একটি টিম কক্সবাজারে যায়। সেখানে আমাদের সদস্যরা তাদের অনুসরণ করে। গতকাল তারা কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়। তখন আমাদের সদস্যরাও তাদের অনুসরণ করে ঢাকায় আসেন। মিরপুরে প্রবেশ করার সময় তাদের উদ্ধার করে নিয়ে আসা হয়।’

তিনি আরও জানান, তাদের পরিবারের কাছে দ্রুত হস্তান্তর করা হবে। তারা তিন জনই সুস্থ আছেন।

গত ৩০ সেপ্টেম্বর সকালে দিলখুশ জান্নাত নিশা, কানিজ ফাতেমা ও নেহা আক্তার বাসা থেকে বের হয়। তারা কলেজ ড্রেস পরে এবং ব্যাগ নিয়ে বেরিয়েছিল। পরে নিখোঁজদের পরিবার জানায়, ওই ছাত্রীরা বাসা থেকে বের হওয়ার সময় নগদ টাকা, স্বর্ণের গহনা, নিজেদের সার্টিফিকেট নিয়ে গেছেন। এখনও তাদের কোনও সন্ধান মেলেনি।

এই ঘটনায় প্রথমে পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়। এরপর মামলা হয়। পরে তাদের বন্ধু মো. তরিকুল্লাহ (১৯), মো. রকিবুল্লাহ (২০), জিনিয়া ওরফে টিকটক জিনিয়া রোজ (১৮) ও শরফুদ্দিন আহম্মেদ অয়নকে (১৮) গ্রেফতার করে পুলিশ। তারা বর্তমানে কারাগারে রয়েছেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ