বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান-নিউজিল্যান্ডের উভয়েরই লক্ষ্য সিরিজে এগিয়ে যাওয়া মিয়ানমার থেকে ফিরলেন ১৭৩ বাংলাদেশি আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের ফিলিপাইনে তাপমাত্রা ৪৭ ডিগ্রি সেলসিয়াস উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর খালেদা জিয়ার গ্যাটকো মামলায় চার্জশুনানি ২৫ জুন অফশোর ব্যাংকিংয়ে সুদের ওপর কর প্রত্যাহার রানা প্লাজায় নিহতদের স্মরণ দেশের হজ ব্যবস্থাপনা বিশ্বের মধ্যে স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী তাপদাহের মধ্যে গ্রামে ১০৪৯ মেগাওয়াট লোডশেডিং ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো জ্যামাইকা সুইজারল্যান্ডে জব্দ রয়েছে রাশিয়ার ১ হাজার ৪শ’ কোটি ডলার জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে নিহত ৩৩

পাঁচ বছরের পারিশ্রমিক দিয়ে কিনলেন স্বপ্নের বাড়ি

রিপোর্টারের নাম :
আপডেট : মে ৬, ২০২২

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পাঁচ বছরের পারিশ্রমিকের টাকা দিয়ে নিজের স্বপ্নের বাড়ি কিনেছেন দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠ মাতানো ক্রিকেটার পৃথ্বি শ। মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রায় বাড়িটি কিনতে সাড়ে ১০ কোটি রুপি দিতে হয়েছে পৃথ্বিকে।

বৃহস্পতিবার (৫ মে) ভারতীয় সংবাদমাধ্যম ইকোনমিক টাইমসের প্রতিবেদনে জানা যায়, গত ৩১ মার্চে বাড়িটি কিনতে ৫২ লাখ ৫০ হাজার রুপি বায়না দিয়েছিলেন পৃথ্বি। পরে গত ২৮ এপ্রিল বাকি অর্থ চুকিয়ে বাড়িটি নিজের নামে করে নেন তিনই। পৃথ্বির নতুন বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি রেসিডেন্সিয়াল টাওয়ার ৮১ অরেটের নবম তলায় অবস্থিত। এটি ২২০৯ স্কয়ার ফিট। যার ছাদ ১৬৫৪ স্কয়ার ফিট, সঙ্গে তিনটি গাড়ি পার্কিং করার ব্যবস্থাও রয়েছে।

২০১৮ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পৃথ্বির অধীনে শিরোপা জিতেছিল ভারত। তারপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। চলতি আইপিএলের মেগা নিলামের আগেই পৃথ্বিকে সাড়ে ৭ কোটি রুপির বিনিময়ে রিটেইন করে রাখে দিল্লি। সবমিলিয়ে এই পাঁচ আসরে দিল্লি থেকে ১২ কোটি ৩০ লাখ রুপি আয় করেছেন পৃথ্বি। যার মধ্যে সাড়ে ১০ কোটি রুপি দিয়ে নিজের স্বপ্নের বাড়ি কিনে নিয়েছেন তিনি।


এ বিভাগের অন্যান্য সংবাদ