রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্দান্ত মেসিতে জয় পেল মায়ামি দুঃসংবাদ পেল ধোনি-মুস্তাফিজদের চেন্নাই বিএনপির নেতিবাচক কর্মকাণ্ডে জনগণের আগ্রহ নেই : ওবায়দুল কাদের বিএনপিনেতা হাবিবুর রহমান হাবিব জামিনে মুক্ত গরমে হাসপাতালগুলোকে যে নির্দেশ দিলেন স্বাস্থ্যমন্ত্রী বোরো মৌসুমে ধান-চাল সংগ্রহের মূল্য নির্ধারণ মিয়ানমার নৌবাহিনীর গুলিতে বাংলাদেশি ২ জেলে গুলিবিদ্ধ ‘কাতার আমিরের সফরে ছয়টি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই হবে’ পেনশন স্কিম, প্রত্যাশার চেয়েও গ্রাহক কম ইসরায়েলে নেতানিয়াহু সরকারের বিরুদ্ধে হাজারো মানুষের বিক্ষোভ ইসরায়েল–ইউক্রেনকে সহায়তায় যুক্তরাষ্ট্রের পার্লামেন্টে বিল পাস ইসরায়েলি সেনাদের ওপর মার্কিন নিষেধাজ্ঞার পরিকল্পনা পশ্চিম তীরে ইসরায়েলি হামলা, ১৪ ফিলিস্তিনি নিহত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি পাগলা মসজিদের দানবাক্সে এবার মিলল রেকর্ড প্রায় ৮ কোটি টাকা

পিএসজির জার্সিতে ডি মারিয়ার শেষ ম্যাচ আজ

রিপোর্টারের নাম :
আপডেট : মে ২১, ২০২২

ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে রাতে মাঠে নামছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। লিগে এটি তাদের শেষ ম্যাচ। অনেক আগেই লিগ জয় নিশ্চিত করে ফেলেছে মেসি-নেইমার-এমবাপ্পেরা। ঘরের মাঠে লিগের শেষ ম্যাচটি খেলছে পিএসজি।

পিএসজি নিশ্চিত করেছে, মৌসুম শেষেই পিএসজি ছাড়ছেন ৩৪ বছর বয়সী এই আর্জেন্টাইন তারকা। ডি মারিয়াকে বিদায় জানাতে গিয়ে আবেগঘন এক বিবৃতিই দিয়েছে পিএসজি।

সেখানে বলা হয়েছে, ‘লাল-নীল জার্সিটাতে যে সাত মৌসুম কাটিয়েছেন, সে জন্য অ্যাঙ্গেল ডি মারিয়াকে যথাযথ সম্মান জানাতে চায় প্যারিস সেন্ট জার্মেই। তিনি এই ক্লাবের হয়ে ১৮টি শিরোপা জিতেছেন, ক্লাবের ইতিহাসে সবচেয়ে বেশি অ্যাসিস্ট করানোর রেকর্ডও এই আর্জেন্টাইনের। ’

আজ বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হবে পিএসজি ও মেৎসের মধ্যকার ম্যাচটি। পিএসজি ছেড়ে ডি মারিয়া কোথায় যাবেন- তা এখনো নিশ্চিত হয়। তবে জুভেন্টাসে যাওয়ার গুঞ্জন রয়েছে।

এই মৌসুম শেষে কিলিয়ান এমবাপ্পে যদি দলবদল করেন, তাহলে এটি হয়ে থাকবে পিএসজির হয়ে তারও শেষ ম্যাচ। পিএসজি-অধ্যায় শেষে ইতালির ক্লাব জুভেন্টাসে যাচ্ছেন দি মারিয়া- এমনই গুঞ্জন ইউরোপে।

২০২২ কাতার বিশ্বকাপের কারণে এখনই ইউরোপ ছাড়তে চাননি তিনি। তা ইতালিতে গেলে সে ক্ষেত্রে আর্জেন্টিনা, পর্তুগাল, স্পেন, ইংল্যান্ড ও ফ্রান্সের পর ষষ্ঠ দেশে খেলার অভিজ্ঞতা হয়ে যাবে দি মারিয়ার।


এ বিভাগের অন্যান্য সংবাদ