সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশ এগিয়ে নিচ্ছি’ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাপ্রধানের সাক্ষাৎ র‍্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে নবনিযুক্ত সেনাপ্রধানকে পুলিশ অ্যাসোসিয়েশনের বিবৃতি দুর্নীতি উৎসাহিত করবে: ডিআরইউ মতিউর রহমানের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিতে এভার কেয়ারে রিজভী তিস্তা নদী বা যৌথ নদী ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনাপ্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন ওয়াকার-উজ-জামান বেনজীর ও তার স্ত্রী-সন্তানের ১০ বিও হিসাব অবরুদ্ধ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া: মির্জা ফখরুল দোশের ১৪ জেলায় নতুন পুলিশ সুপার নিয়োগ সময় নিয়েও দুদকে হাজির হলেন না বেনজীর এনবিআর থেকে সরিয়ে দেওয়া হলো ছাগলকাণ্ডের মতিউরকে খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে তেল আবিবে বিক্ষোভ

পিসিবির প্রধান পৃষ্টপোষক হলেন শাহবাজ শরিফ

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ১৩, ২০২২
পিসিবির প্রধান পৃষ্টপোষক হলেন শাহবাজ শরিফ

পাকিস্তানের ২৩তম প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর শাহবাজ শরিফ পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান পৃষ্টপোষকের দায়িত্ব পেয়েছেন।

পিসিবির ওয়েবসাইট ও অফিস থেকে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি সরিয়ে ফেলা হয়েছে। তার স্থলে নতুন প্রধানমন্ত্রী ও প্রধান পৃষ্টপোষক শাহবাজ শরিফের একটি ছবি বসানো হয়েছে। খবর ক্রিকেট পাকিস্তানের।

দেশটির সংবিধানের ২০১৯ সালের সংশোধনী অনুযায়ী, প্যাট্রন-ইন-চিফ পিসিবির চেয়ারম্যান হিসেবে দুজনের নাম প্রস্তাব করবেন। যার মধ্য থেকে একজন দায়িত্বপ্রাপ্ত হবেন।

সোমবার পাকিস্তানের ২৩তম প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন মিয়া মোহাম্মদ শাহবাজ শরিফ। আর শপথ নেওয়ার একদিন পরই মঙ্গলবার পিসিবির এই দায়িত্ব নিয়েছেন শাহবাজ শরিফ।

এদিকে রমিজ রাজাকে পিসিবির চেয়ারম্যান করার পেছনে সব অবদান ছিল পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের। প্রধানমন্ত্রী হিসেবে তার পতন ঘটেছে। ঘটনার ধারাবাহিকতায় রমিজ রাজার ভাগ্যে কি আছে তা দেখার অপেক্ষায় পাকিস্তান ক্রিকেটাঙ্গন।


এ বিভাগের অন্যান্য সংবাদ