সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশ এগিয়ে নিচ্ছি’ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাপ্রধানের সাক্ষাৎ র‍্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে নবনিযুক্ত সেনাপ্রধানকে পুলিশ অ্যাসোসিয়েশনের বিবৃতি দুর্নীতি উৎসাহিত করবে: ডিআরইউ মতিউর রহমানের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিতে এভার কেয়ারে রিজভী তিস্তা নদী বা যৌথ নদী ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনাপ্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন ওয়াকার-উজ-জামান বেনজীর ও তার স্ত্রী-সন্তানের ১০ বিও হিসাব অবরুদ্ধ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া: মির্জা ফখরুল দোশের ১৪ জেলায় নতুন পুলিশ সুপার নিয়োগ সময় নিয়েও দুদকে হাজির হলেন না বেনজীর এনবিআর থেকে সরিয়ে দেওয়া হলো ছাগলকাণ্ডের মতিউরকে খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে তেল আবিবে বিক্ষোভ

পোলার্ডের অবসর নেওয়ার বিষয়টি মানতেই পারছেন না গেইল

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ২১, ২০২২

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন ক্যারিবীয়ান সুপারস্টার কাইরন পোলার্ড। ক্রিকেট প্রেমীদের আশা ছিল আরেকটা বিশ্বকাপ যেহেতু দরজায় কড়া নাড়ছে হয়তো খেলবেন তিনি। কিন্তু সব সম্ভাবনা গুঁড়িয়ে আচমকা বিদায় বলে দিলেন পোলার্ড।

ক্যারিয়ারে ইতি টেনে পোলার্ড বলেন, আগামীতে যারা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাবে, তাদের জন্য জায়গা ছেড়ে দেওয়ার এটাই সঠিক সময়। আমার সমর্থন সব সময় ক্যারিবিয়ান দলের সঙ্গে থাকবে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটকে সম্মান জানিয়েই ব্যাট তুলে রাখার সিদ্ধান্ত নিলাম।

এদিকে পোলার্ডের অবসর নেওয়ার বিষয়টি যেন মানতেই পারছেন না ক্রিস গেইল। পোলার্ড যে তাঁর আগে অবসর নেবেন, সেটি বিশ্বাস করতে পারছেনা ইউনিভার্স বস।

পোলার্ডের অবসর ঘোষণার পর টুইট করে গেইল বলেন, বিশ্বাস করতে পারছি না আপনি আমার আগে অবসর নিয়েছেন। যাই হোক-আপনার আন্তর্জাতিক ক্যারিয়ারের জন্য অভিনন্দন। আপনার সাথে খেলাটা দারুণ উপভোগ্য ছিল। আপনার পরবর্তী জীবনের জন্য শুভ কামনা।

বুধবার (২১ এপ্রিল) ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার কায়রন পোলার্ড জানিয়ে দিলেন তিনি আর দেশের হয়ে খেলবেন না। তবে আইপিএলসহ বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যাবেন। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে বর্তমানে আইপিএল মাতাচ্ছেন পোলার্ড। মুম্বাই ইন্ডিয়ান্সের একাধিকবার শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ অবদান রয়েছে তার। পরিবারকে সময় দেওয়ার জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিলেন ক্যারিবিয়ান এই অলরাউন্ডার।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২০০৭ সালের এপ্রিলে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় পোলার্ডের। ১৫ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে দেশের হয়ে ১২৩টি ওয়ানডে, ১০১টি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নিয়ে ব্যাট হাতে ৩টি সেঞ্চুরি আর ১৯টি অর্ধশতকের সাহায্যে ৪ হাজার ৭৫ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ৯৭ উইকেট শিকার করেছেন। ৩৪ বছর বয়সী পোলার্ড এখন বিশ্বের বিভিন্ন প্রান্তে টি-টোয়েন্টি ক্রিকেট খেলেন। বিশ্বক্রিকেটে মারকুটে ব্যাটার হিসেবেই তিনি বেশ পরিচিত। পাশাপাশি পেস বোলিংয়েও কার্যকরী।


এ বিভাগের অন্যান্য সংবাদ