সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশ এগিয়ে নিচ্ছি’ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাপ্রধানের সাক্ষাৎ র‍্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে নবনিযুক্ত সেনাপ্রধানকে পুলিশ অ্যাসোসিয়েশনের বিবৃতি দুর্নীতি উৎসাহিত করবে: ডিআরইউ মতিউর রহমানের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিতে এভার কেয়ারে রিজভী তিস্তা নদী বা যৌথ নদী ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনাপ্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন ওয়াকার-উজ-জামান বেনজীর ও তার স্ত্রী-সন্তানের ১০ বিও হিসাব অবরুদ্ধ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া: মির্জা ফখরুল দোশের ১৪ জেলায় নতুন পুলিশ সুপার নিয়োগ সময় নিয়েও দুদকে হাজির হলেন না বেনজীর এনবিআর থেকে সরিয়ে দেওয়া হলো ছাগলকাণ্ডের মতিউরকে খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে তেল আবিবে বিক্ষোভ

প্রথম সেশন দক্ষিণ আফ্রিকার

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ৯, ২০২২

পোর্ট এলিজাবেথে দ্বিতীয় ও শেষ টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশনে বাংলাদেশ বোলারদের উপর দাপট দেখিয়েছেন দক্ষিণ আফ্রিকার লোয়ার-অর্ডার ব্যাটার কেশব মহারাজ। তার হাফ-সেঞ্চুরিতে ১১৫ ওভারে ৭ উইকেটে ৩৮৪ রান করে মধ্যাহ্ন-বিরতিতে গিয়েছে দক্ষিণ আফ্রিকা।

প্রথম দিন ৫ উইকেটে ২৭৮ রান করেছিলো দক্ষিণ আফ্রিকা। কাইল ভেরিনি ১০ ও ওয়াইন মুল্ডার খালি হাতে দিন শেষ করেছিলেন।

আজ ভেরিনিকে ২২ রানে থামান পেসার খালেদ আহমেদ। ইনিংসে তৃতীয় উইকেট ছিলো তার।
আর মুল্ডারকে ৩৩ রানে আটকে দিয়ে ইনিংসে নিজের চতুর্থ উইকেট নেন তাইজুল ইসলাম। তবে অন্যপ্রান্তে বাংলাদেশ বোলারদের বিপক্ষে দ্রুত রান তুলেছেন মহারাজ। ৬১ বলে ৪টি চার ও ৩টি ছক্কায় ৫৫ রান তুলে বিরতিতে গিয়েছেন মহারাজ। ৩ রানে অপরাজিত সিমোন হার্মার।

বাংলাদেশের তাইজুল ১০৭ রানে ৪টি ও খালেদ ৯১ রানে ৩ উইকেট নেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ