শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাঙালির সব অর্জন আ. লীগের হাত ধরে এসেছে: প্রধানমন্ত্রী সত্য তথ্য দিয়ে ভুল তথ্যকে চ্যালেঞ্জ জানাতে চাই : তথ্যপ্রতিমন্ত্রী বিএনপি ধপাস করে পড়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলছেনা ভারত শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট থেকেও সরে দাঁড়ালেন সাকিব দেশে অনেক ছোট দল আছে, বিএনপি তেমন একটি : স্বরাষ্ট্রমন্ত্রী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফের জামিন মঞ্জুর, মুক্তিতে বাধা নেই দখলদার সরকার ঐতিহ্যগতভাবেই জনগণকে শত্রুপক্ষ ভাবে: রিজভী আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় প্রথম বাংলাদেশি হাফেজ ৫ লাখ শিক্ষক-কর্মচারীকে ৬ মাসের মধ্যে অবসর সুবিধা প্রদানের নির্দেশ প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন পোশাক রপ্তানির লক্ষ্য অর্জন নিয়ে শঙ্কা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে আ. লীগ: প্রধানমন্ত্রী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জি কে শামীমের জামিন দারুণ জয়ে মৌসুম শুরু ইন্টার মায়ামির

ফরিদপুরে আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষে নিহত ২

ফরিদপুর প্রতিনিধি
আপডেট : মে ৩, ২০২২

ফরিদপুরের বোয়ালমারীর ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ি গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে এ সংঘর্ষ বাধে। এতে আরো কমপক্ষে ১০ জন আহত হন।
নিহতরা হলেন, বোয়ালমারীর চরদৈতরকাঠি গ্রামের আকিদুল মোল্যা (৪৬) ও একই গ্রামের খায়রুল শেখ (৪৫)।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর ঈদের দিনের এ সংঘর্ষে দুজন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, আজ মঙ্গলবার (৩ এপ্রিল) দুপুর দুই টার দিকে বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ী গ্রামে এ সংঘর্ষ বাধে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন শেখের ছেলে চরদৈতরকাঠি গ্রামের মোহাম্মদ মোস্তফা জামান সিদ্দিক (৫৬) ও গোহাইলবাড়ি গ্রামের বজলু খালাসির ছেলে আরিফ খালাসির (৪৫) মধ্যে বিরোধ চলছিলো। আজ মঙ্গলবার দুপুরে উভয় দলের মাঝে দফায় দফায় সংঘর্ষ হয়।

এতে গুরুতর আহত আকিদুল মোল্যাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে খায়রুল শেখকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফরিদপুরের বিএসএমএসসি হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

নিহত দুজন মোস্তফা জামানের দলের সমর্থক বলে জানা গেছে। এ ঘটনায় মোস্তফা জামানের দুই ভাই মাছুদ আহম্মেদ (৪০) ও আলমগীর আহম্মেদ (৫০) গুরুতর আহত হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বিএসএমএমসি হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে সেখানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। তবে সংঘর্ষে লিপ্ত উভয়পক্ষ আওয়ামী লীগের কর্মী সমর্থক বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ