শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রোববার যে সময়ে আঘাত হানবে ঘূর্ণিঝড় ‘রিমাল’ গ্রুপ ‘সি’: চমকে দিতে চায় উগান্ডা-পাপুয়া নিউগিনি এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার ডার্বি উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ আনারের মাংসের ‘কিমা’ বানিয়ে কমোডে ফ্ল্যাশ করে খুনীরা আনারের মরদেহের পাশে বসেই খাবার খান হত্যাকারীরা বিশ্বজুড়ে গড় আয়ু কমেছে প্রায় ২ বছর : ডব্লিউএইচও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী আসছে ১০ নম্বর মহাবিপদ সংকেত টাকা পাচারের অভিযোগ দেরিতে আসায় ব্যবস্থা নিতে বেগ পেতে হচ্ছে: দুদক পাকিস্তানে মূল্যস্ফীতি বাড়ায় হিমশিম খাচ্ছে চাকরিজীবীরাও রাফা-গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৬০ এমপি আনারকে আগেও দুবার খুনের পরিকল্পনা হয়: ডিবি দুর্নীতি প্রশ্রয়দাতাদেরও বিচার করতে হবে : ১২ দলীয় জোট ‘বিদ্যুৎ-পানি ব্যবহারে সাশ্রয়ী হোন’

বলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার প্রত্যুষ্যার মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১২, ২০২২
বলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার প্রত্যুষ্যার মরদেহ উদ্ধার

বলিউড ও ভারতের দক্ষিণের চলচ্চিত্রের জনপ্রিয় এক নারী ফ্যাশন ডিজাইনারের মরদেহ উদ্ধার করা হয়েছে। ৩৫ বছর বয়সী ওই ফ্যাশন ডিজাইনারের নাম প্রত্যুষা গারিমেল্লা। হায়দরাবাদের বানজারা হিলসের একটি আবাসিক ভবন থেকে শনিবার (১১ জুন) দুপুরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মরদেহ উদ্ধারের সময় পুলিশ প্রত্যুষার ঘর থেকে কার্বন মনো-অক্সাইডের বোতল উদ্ধার করে। তাই কার্বন মনো-অক্সাইড পান করে প্রত্যুষা আত্মহত্যা করেছে বলে অনুমান করছে পুলিশ।

২০১৩ সাল থেকে প্রত্যুষার কাজের জনপ্রিয়তা বিভিন্ন মহলে ছড়িয়ে পড়তে শুরু করে। বলিউডের সেরা সব অভিনেতা-অভিনেত্রীকে তার ডিজাইন করা পোশাকে পর্দায় দেখা গেছে। এর মধ্যে কাজল, মাধুরী দীক্ষিত, সানিয়া মির্জা, জুহী চাওলা, রাবিনা টেন্ডন, হুমা কুরেশির মতো অভিনেত্রীদের নিয়মিত দেখা যেত প্রত্যুষার ডিজাইন করা পোশাকে। শিল্পীর এই অকালমৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফ্যাশন জগতে।

ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শীরা জানায়, বানজারা হিলসের ওই ফ্ল্যাটে প্রত্যুষার দীর্ঘক্ষণ কোনো সাড়া না পেলে নিরাপত্তারক্ষীরা স্থানীয় থানায় যোগাযোগ করেন। খবর পেয়ে পুলিশ এসে দরজা ভেঙে বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করে।

প্রত্যুষার বন্ধুদের থেকে জানা যায়, বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। বিষয়টি খতিয়ে দেখতে হায়দরাবাদের একটি হাসপাতালে প্রত্যুষার লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মরদেহ উদ্ধারের পর পুলিশ প্রত্যুষার বাড়িতে সংবাদ পাঠিয়েছে।


এ বিভাগের অন্যান্য সংবাদ