সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশে বৈদেশিক মুদ্রা রিজার্ভ নামল ১৯ বিলিয়ন ডলারে পোশাক শ্রমিকদের ন্যূনতম মজুরি ১২,৫০০ টাকা নির্ধারণ জাতীয় সংসদকে হাইকোর্টের ১৬ পরামর্শ পাকিস্তান নারী দলকে হারিয়ে দিলো বাংলাদেশ কাপুরুষের কাছে রাজনীতি শোভা পায় না: কাদের সিইসির সঙ্গে তিন গোয়েন্দা প্রধানের সাক্ষাৎ ‌‌বিএনপি দেশকে ধ্বংসের ষড়যন্ত্র করছে- তথ্যমন্ত্রী ক্ষমতাসীনরা নাশকতা করে বিএনপির ওপর দোষ চাপাচ্ছে : রিজভী ইসরায়েলবকে হিজবুল্লাহর হুঁশিয়ারি ইসরায়েল থেকে আরও ২ দেশের রাষ্ট্রদূত প্রত্যাহার ঢাকা কমিউনিটি হাসপাতালে জরুরি দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত পেনশন স্কীমে ব্যাপক সাড়া, ৩দিনে ৪০ হাজার আবেদন, ২ কোটি টাকা জমা ডিজিটাল ব্যাংক স্থাপনে ৫২ আবেদন, উপযোগিতা নিয়ে প্রশ্ন প্রধান তিন দলের নেতাদের সঙ্গে বৈঠক, চীনের খপ্পড়ে বাংলাদেশ পড়েছে কি না প্রশ্ন দুই কংগ্রেস সদস্যের বাড়তি দর নিয়ন্ত্রণে পেঁয়াজ-কাঁচা মরিচের পর এবার ডিম আমদানির পরিকল্পনা

বলিউড অভিনেত্রীদের প্লাস্টিক সার্জারি নিয়ে মুখ খুললেন রাধিকা

রিপোর্টারের নাম :
আপডেট : মে ৩০, ২০২২

বেশির ভাগ বলিউড অভিনেত্রীকে ক্যারিয়ারের শুরু দিকের চেয়ে পরবর্তীতে চেহারার ব্যাপক পরিবর্তন লক্ষ্য করা গেছে। মুখমণ্ডল, নাগ ও ঠোঁটের সার্জারি করিয়েই নিজেদের দর্শকের সামনে আরও মহনীয় করছেন তারকারা।

তবে এসব বিষয়ে বহু সংবাদ প্রকাশ হলেও কেউই মুখ খুলতে চাননি। এবার বিষয়টি প্লাস্টিক সার্জারি নিয়ে মুখ খুললেন রাধিকা আপ্তে।

সম্প্রতি একটি ছবির শুটিং শেষ করেই মুম্বাই ছেড়ে লন্ডনে যান রাধিকা। সেখানে স্বামীর সঙ্গে বেশ কিছুদিন কাটিয়েছেন। শুধু তাই নয়, প্রাণ ভরে শ্বাস নেন। সেখানকার বাতাস অনেক বেশি শুদ্ধ বলে মনে করেন হিন্দি, বাংলা, মারাঠি, তেলেগু, তামিল এবং মালায়ালাম ভাষার চলচ্চিত্রে অভিনয় করা এই শিল্পী।

একটি সাক্ষাৎকারে রাধিকা জানিয়েছেন, মুম্বাইয়ের দমবন্ধ করা পরিবেশ তাকে গিলতে আসে। তার সহকর্মীরা সবাই প্লাস্টিক সার্জারি করে নিজেদের মুখ এবং শরীর বদলাতে ব্যস্ত। সারাক্ষণ যেন কৃত্রিমতার দাস হয়ে রয়েছে ইন্ডাস্ট্রি। এসবের মধ্যে খুব ক্লান্ত বোধ করেন।

আক্ষেপ করে এই অভিনেত্রী বলেন, বয়স বাড়বে এটা খুবই স্বাভাবিক। এজন্য ত্বকের ভাঁজ ঢাকতে একের পর এক অস্ত্রোপচার করে যাব? স্বাভাবিকতা কি এতটাই ঘৃণ্য এখানে? অথচ, কেউ একবার প্রতিবাদও করে ওঠেন না।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া, ওমেন এরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ