শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি নয়াদিল্লিতে বিমসটেক রিট্রিটে যোগ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী গাজায় এখন যুদ্ধ শেষ করায় সময়: বাইডেন নেপালে ভূমি ধসে নদীতে ভেসে গেল বাস, নিখোঁজ ৬৩ শ্রীলঙ্কা দলের নেতৃত্ব ছাড়লেন হাসারাঙ্গা সিরাজগঞ্জে আবারও বন্যা পরিস্থিতির অবনতি শিশুদের পুরো প্রজন্ম হারানোর দ্বারপ্রান্তে গাজা : জাতিসংঘ বিতর্কিত পেনাল্টি নিয়ে মুখ খুললেন কেইন আমিই যোগ্য, সরে দাঁড়ানোর প্রশ্নই ওঠে না : বাইডেন

বাংলাদেশ ‘এ’ দলের তৃতীয় ওয়ানডে ম্যাচ পরিত্যাক্ত

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২১, ২০২২
বাংলাদেশ 'এ' দলের তৃতীয় ওয়ানডে ম্যাচ পরিত্যাক্ত

বাংলাদেশ ‘এ’ দল বনাম ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের মধ্যে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যাক্ত ঘোষণা করা হয়েছে। আগে ব্যাট করে ক্যারিবীয়দের ৯ উইকেটে ২৩৮ রানের জবাবে ব্যাট করতে নামা টাইগারদের ইনিংস ১৫.৪ ওভার হওয়ার পর খেলা বন্ধ হয়ে যায়। শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করা হয়। সিরিজের প্রথম ম্যাচটি ওয়েস্ট ইন্ডিজ জিতে নিলেও দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছিল বাংলাদেশ।

টেস্ট সিরিজের পর ওয়ানডে সিরিজও জেতা হলো না বাংলাদেশ ‘এ’ দলের। প্রথম ওয়ানডেতে লজ্জাজনক হারের পর দ্বিতীয় ওয়ানডেতে জয়ের দেখা পেয়েছিলো বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচটি তাই পরিণত হয়েছিল সিরিজ নির্ধারণী ফাইনালে। কিন্তু বৃষ্টির বাগড়ায় শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যাক্ত ঘোষিত হওয়ায় ১-১ সমতায় শেষ হলো সিরিজ।

এদিন আগে ব্যাট করা ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল টেডি বিশপের ৬০ ও ত্যাগনারাইন চন্দরপলের ৪৩ রানের উপর ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে সংগ্রহ করে ২৩৮ রান। টাইগার পেসার রেজাউর রহমান রাজা ৫০ রানের বিনিময়ে নেন ৪ উইকেট।

জবাবে ব্যাট করতে নামা বাংলাদেশ ১৫.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৬১ রান সংগ্রহ করার পর বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়। পরবর্তীতে ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করা হয়। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করেন সৌম্য সরকার। অধিনায়ক মোহাম্মদ মিঠুন করেন ২০ রান।


এ বিভাগের অন্যান্য সংবাদ