শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি রাশিয়া ও ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে: ইরান নারী স্পিকারদের সম্মেলন বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুর অনবদ্য প্লাটফর্ম: স্পিকার নরসিংদীতে বজ্রপাতে প্রাণ গেল মা-ছেলেসহ ৪ জনের শেয়ারবাজার ছাড়লেন আরও ২১৮৮ বিনিয়োগকারী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি ফের শাহরুখ খানের দলে সাকিব বিএনপি ভোট বর্জন করে গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু সরকারের ধারাবাহিকতার কারণে এতো উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের সাতক্ষীরায় ট্রাক উল্টে নিহত দুই টেক্সাসের হাস্টনে শক্তিশালী হারিকেনের আঘাত অর্থপাচার করলে কোন ছাড় নেই: ওবায়দুল কাদের প্রাথমিকে ২৯ শিক্ষার্থীর বিপরীতে একজন শিক্ষক গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস বাংলাদেশ থেকে কর্মী নেয়া বন্ধ করছে মালয়েশিয়া

বানভাসিদের ৩০ লাখ টাকা অনুদান দিলেন অনন্ত জলিল

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২০, ২০২২
বানভাসিদের ৩০ লাখ টাকা অনুদান দিলেন অনন্ত জলিল

টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যার সৃষ্টি হয়েছে সিলেট অঞ্চলে। অধিকাংশ এলাকা ডুবে যাওয়ায় দুর্বিষহ দিন কাটছে পানিবন্দি মানুষের। ভুক্তভোগীদের সেবায় ইতোমধ্যে সেনাবাহিনী কাজও শুরু করেছে। আর এই পরিস্থিতিতে তাদের পাশে এসে দাঁড়ালেন আলোচিত নায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল।

রোববার (১৯ জুন) সিলেট ও সুনামগঞ্জের দুর্যোগ কবলিত মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন অনন্ত জলিল। এদিন এই তারকা লাইভে বলেন, সিলেটের বন্যার ভয়াবহতার জন্য আমি এবার সিদ্ধান্ত নিয়েছি, ১০-১২টি গরু কোরবানি না দিয়ে একটি বা দুটি গরু কোরবানি দেব। আর এই কোরবানির যত টাকা আছে তা দিয়ে বানভাসিদের পাশে দাঁড়াব।

এর পরদিন, অর্থাৎ সোমবার (২০ জুন) এই তারকা জানান, বানভাসিদের জন্য ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন তিনি। যা নিজের ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেন অনন্ত। এছাড়া সিলেট অঞ্চলে বানভাসিদের উদ্ধারের জন্য তার এ. জে. আই ও এ. বি গ্রুপের অফিস কর্মকর্তাদের রেসকিউ টিম গঠনের নির্দেশও দেন এই নায়ক।

এদিন এই অভিনেতা তার প্রতিষ্ঠানের কর্মকর্তাদের উদ্দেশ্য করে বলেন, আগেই ১০ লাখ টাকার খাদ্যসামগ্রী পাঠানো হয়েছে। এখন আরও ২০ লাখ টাকার একটি বাজেট তৈরি করেন আপনারা। পরবর্তীতে পরিস্থিতি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, অনন্ত জলিল বর্তমানে ‘দিন দ্য ডে’ সিনেমার মুক্তি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আসছে কোরবানি ঈদে সারাদেশে মুক্তি পাবে এটি। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন মুর্তজা অতাশ জমজম। আর এতে অনন্ত জলিলের সঙ্গে তার স্ত্রী বর্ষাকেও দেখতে পাবেন দর্শকরা।


এ বিভাগের অন্যান্য সংবাদ