শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি নয়াদিল্লিতে বিমসটেক রিট্রিটে যোগ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী গাজায় এখন যুদ্ধ শেষ করায় সময়: বাইডেন নেপালে ভূমি ধসে নদীতে ভেসে গেল বাস, নিখোঁজ ৬৩ শ্রীলঙ্কা দলের নেতৃত্ব ছাড়লেন হাসারাঙ্গা সিরাজগঞ্জে আবারও বন্যা পরিস্থিতির অবনতি শিশুদের পুরো প্রজন্ম হারানোর দ্বারপ্রান্তে গাজা : জাতিসংঘ বিতর্কিত পেনাল্টি নিয়ে মুখ খুললেন কেইন আমিই যোগ্য, সরে দাঁড়ানোর প্রশ্নই ওঠে না : বাইডেন

বাবার নীরব কান্না, দুই পুত্র সন্তান বিক্রির অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২৬, ২০২২
বাবার নীরব কান্না, দুই পুত্র সন্তান বিক্রির অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

অশ্রুসিক্ত বাবা মোহাম্মদ ইসমাইলের নীরব কান্না সন্তানদের কাছে না পাবার বেদনায়। ইসমাইল কখনো আদালতের বারান্দায়, কখনো নানা জনের কাছে ধর্ণা দিচ্ছেন। আকুল প্রতীক্ষা দুই সন্তানকে ফিরে পাবার।

পারিবারিক কলহে স্বামীর সঙ্গে মনোমালিন্য, বিচ্ছেদ। পরে গোপনে দুটি পুত্র সন্তানই বিক্রি করে দিয়েছেন মা। চট্টগ্রামে এমন অভিযোগ এক বাবার।

২০১১ সালে সুইটি আকতারকে বিয়ে করেন ইসমাইল। স্ত্রীকে নিয়ে থাকতেন শ্বশুর বাড়িতেই। বিয়ের পর ভালোই চলছিলো দুজনের সংসার। কিন্তু গত কয়েকবছর ধরে নানা কারণে মনোমালিন্য থেকে তৈরি হয় দূরত্ব।

ভুক্তভোগী ইসমাইলের অভিযোগ, ২০১৫ সালে জন্মের কয়েকদিন পরেই দ্বিতীয় পুত্র সন্তানকে একজনের কাছে বিক্রি করে দেন স্ত্রী সুইটি। তার দাবি, বিক্রি করে দেয়া হয়েছে প্রথম ছেলেকেও। এ ঘটনায় সাবেক স্ত্রীসহ কয়েকজনকে আসামী করে আদালতে মামলা করেন ইসমাইল। যার তদন্ত করছে পিবিআই।

তবে দ্বিতীয় সন্তানকে বিক্রি নয়, অভাবের কারণে দত্তক দেয়ার কথা স্বীকার করেন স্ত্রী সুইটি। আর ভরণপোষণ না দেয়ায় প্রথম সন্তানকে বাবার কাছ থেকে দূরে রাখা হয়েছে বলে দাবি তার। রয়েছে সাবেক স্বামীর বিরুদ্ধে অবহেলা আর নানাভাবে নির্যাতনের অভিযোগও।

এখন আদালতের নির্দেশে পুরো বিষয়টির তদন্ত করছে পিবিআই। চট্টগ্রাম (মেট্রো) পিবিআই এর বিশেষ পুলিশ সুপার নাইমা সুলতানা জানান, মামলাটি তদন্ত চলছে, তবে এখনও এ বিষয়ে সিদ্ধান্তে আসা যায়নি। কোনো সিদ্ধান্ত আসলে আদালতে প্রতিবেদন দেয়া হবে।

মোহাম্মদ ইসমাইলের বাড়ি চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট খাজা রোডে আর চান্দগাঁও এলাকার বাসিন্দা সুইটি আক্তার। ২০২১ সালে বিচ্ছেদ হয় দুজনের।


এ বিভাগের অন্যান্য সংবাদ