শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি রাশিয়া ও ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে: ইরান নারী স্পিকারদের সম্মেলন বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুর অনবদ্য প্লাটফর্ম: স্পিকার নরসিংদীতে বজ্রপাতে প্রাণ গেল মা-ছেলেসহ ৪ জনের শেয়ারবাজার ছাড়লেন আরও ২১৮৮ বিনিয়োগকারী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি ফের শাহরুখ খানের দলে সাকিব বিএনপি ভোট বর্জন করে গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু সরকারের ধারাবাহিকতার কারণে এতো উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের সাতক্ষীরায় ট্রাক উল্টে নিহত দুই টেক্সাসের হাস্টনে শক্তিশালী হারিকেনের আঘাত অর্থপাচার করলে কোন ছাড় নেই: ওবায়দুল কাদের প্রাথমিকে ২৯ শিক্ষার্থীর বিপরীতে একজন শিক্ষক গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস বাংলাদেশ থেকে কর্মী নেয়া বন্ধ করছে মালয়েশিয়া

বিএনপির কাছে বাজেটের গুরুত্ব নেই : মির্জা ফখরুল

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১০, ২০২২
বিএনপির কাছে বাজেটের গুরুত্ব নেই : মির্জা ফখরুল

বিএনপির কাছে বাজেটের গুরুত্ব নেই বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ৬ লাখ কোটি টাকার কত নাকি বাজেট দিয়েছে। তাদের (আওয়ামী লীগের) লক্ষ্য সেখান থেকে কত কোটি টাকা লুট করবে তার একটা হিসাব বের করে। সুতরাং এ বিষয়টা (বাজেট) আমার কাছে এতটুকু গুরুত্ব নেই।

বৃহস্পতিবার (৯ জুন) বিকেলে কাফরুল থানার বিএনপির ৪টি ওয়ার্ড কাউন্সিলে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, আমি এর আগে বাজেট নিয়ে প্রতিক্রিয়া দিয়েছি, কমেন্ট করেছি। কিন্তু এবার বাজেট নিয়ে প্রতিক্রিয়া দিতে চাই না। আমি জানি না কোন বাজেটের প্রতিক্রিয়া দেব। কার বাজেট? কারা এই বাজেট করছে। যারা জনগণের প্রতিনিধি নয়। যাদের বাজেট দেওয়ার অধিকার নেই। যারা এই সমস্ত বাজেট তৈরি করে শুধু নিজেদের জন্য, কি করে ভবিষ্যতে আরও লুট করবে, তার একটা হিসাব তৈরি করে।


এ বিভাগের অন্যান্য সংবাদ