বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি কেন্দ্রীয় ব্যাংকের চাকরি ছেড়ে দেওয়ার প্রবণতা বাড়ছে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি যুদ্ধ কখনও কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী শপথ নিলেন নবনিযুক্ত আপিল বিভাগের তিন বিচারপতি রাশিয়ার জ্বালানি স্থাপনায় ইউক্রেনের ড্রোন হামলা ইসরায়েলি হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত ইসরাইল-ইউক্রেন সহায়তা আইনে বাইডেনের সই ‘ত্রিমুখী’ শিরোপার রেসে পিছিয়ে লিভারপুল শেফিল্ডকে হারিয়ে জয়ে ফিরল ম্যানইউ কোপা ইতালিয়ার ফাইনালে আটালান্টা লজ্জার রেকর্ড গড়লেন মোহিত শর্মা তীব্র তাপদাহে পুড়ছে দক্ষিণ-পূর্ব এশিয়া হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ সালমান শ্রম ইস্যুতে ইইউ পার্লামেন্টে নতুন বিল পাস

‌‌বিএনপি দেশকে ধ্বংসের ষড়যন্ত্র করছে- তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
আপডেট : নভেম্বর ৭, ২০২৩
‌‌বিএনপি দেশকে ধ্বংসের ষড়যন্ত্র করছে- তথ্যমন্ত্রী

দেশ যখন এগিয়ে যাচ্ছে, বিএনপি তখন উল্টো দেশকে ধ্বংসের ষড়যন্ত্র করছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ।

মঙ্গলবার (৭ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে “ব্রিগেড ৭১” আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি রাজনৈতিক দল থেকে সন্ত্রাসী সংগঠনের পরিণত হয়েছে।

যারা এই দলকে অর্থ দিয়ে সাহায্য করছে, তাদেরকেও আইনের আওতায় নেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন তথ্যমন্ত্রী। বলেন, বিএনপিকে আর কেউ সাহায্য করবে না। তারা অপরাজনীতি করছে।

বিএনপির সাথে আর কেউ নেই উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, পাড়া-মহল্লায় প্রতিরোধ গড়ে তোলা হবে, কাউকে গর্তে লুকিয়ে থাকতে দেয়া হবে না।

দেশে নৈরাজ্য সৃষ্টি করে যারা গর্তে লুকিয়েছে তাদের ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দিতে জনগণের প্রতি আহ্বান জানান হাছান মাহমুদ।


এ বিভাগের অন্যান্য সংবাদ