বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান-নিউজিল্যান্ডের উভয়েরই লক্ষ্য সিরিজে এগিয়ে যাওয়া মিয়ানমার থেকে ফিরলেন ১৭৩ বাংলাদেশি আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের ফিলিপাইনে তাপমাত্রা ৪৭ ডিগ্রি সেলসিয়াস উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর খালেদা জিয়ার গ্যাটকো মামলায় চার্জশুনানি ২৫ জুন অফশোর ব্যাংকিংয়ে সুদের ওপর কর প্রত্যাহার রানা প্লাজায় নিহতদের স্মরণ দেশের হজ ব্যবস্থাপনা বিশ্বের মধ্যে স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী তাপদাহের মধ্যে গ্রামে ১০৪৯ মেগাওয়াট লোডশেডিং ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো জ্যামাইকা সুইজারল্যান্ডে জব্দ রয়েছে রাশিয়ার ১ হাজার ৪শ’ কোটি ডলার জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে নিহত ৩৩

বিএনপি নেতা ইশরাক হোসেন গ্রেপ্তার

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ৬, ২০২২
গাড়ি ভাঙচুরের মামলায় বিএনপি নেতা ইশরাক গ্রেপ্তার

অগ্নিসংযোগের অভিযোগে দায়ের করা মামলায় রাজধানীর মতিঝিল এলাকা থেকে বিএনপি নেতা ইশরাক হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সকালে রাজধানীর মতিঝিল এলাকায় নিত্যপণ্যের উর্ধ্বগতির প্রতিবাদে দলীয় নেতাকর্মীদের নিয়ে লিফলেট বিতরণ করার সময় বিএনপি নেতা ইশরাক হোসেনকে গ্রেপ্তার করে মতিঝিল থানায় নিয়ে যাওয়া হয়।

২০২০ সালে মতিঝিল থানায় দায়ের করা অগ্নিসংযোগ ও নাশকতার মামলায় ইশরাক হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে মতিঝিল থানা পুলিশ। ইশরাককে আটকের বিষয়ে তাৎক্ষণিকভাবে আইনশৃঙ্খলা বাহিনীর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ইশরাক হোসেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ কমিটির সদস্য। তিনি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। অবিভক্ত ঢাকার সাবেক মেয়র বিএনপির প্রয়াত ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক।


এ বিভাগের অন্যান্য সংবাদ