বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
৫ ব্যাংকারের দেশত্যাগে নিষেধাজ্ঞার ব্যবস্থা নিতে নির্দেশ বাসচাপায় শিক্ষার্থী নিহত : রামপুরায় ৯ বাসে আগুন, তিনটিতে ভাঙচুর করোনার এক ডোজ টিকা নিলেই যাওয়া যাবে সৌদি আরব আবরার হত্যা: সেদিন যা ঘটেছিল আবরার হত্যা মামলার রায় পেছালো প্রতিষ্ঠার ২২ বছরপূর্তি উদযাপন ঠিকানা সমবায় সমিতির গৃহ নির্মাণে সুদ ছাড়াই ১ কোটি ২০ লাখ টাকা পর্যন্ত ঋণ ছাত্রলীগের মারামারিতে বন্ধ হওয়া চট্টগ্রাম মেডিকেল কলেজ খুলল শিশুর অভিভাবকত্ব পারিবারিক আদালতেই নির্ধারিত হবে: হাইকোর্ট ব্লুটুথযুক্ত মোটরসাইকেলে বিটিআরসির অনুমোদন নিতে হবে: বিআরটিএ ২০৩০ সালের মধ্যে সব নদীর পলি অপসারণের উদ্যোগ সরকারের খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য রাষ্ট্রপতির প্রতি আহ্বান বিএনপির এমপিদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হিমেল দুই দিন ধরে নিখোঁজ সাংবাদিক রিশাদ হুদাকে মারধরের ঘটনায় ছাত্রলীগ নেতা কারাগারে পণ্য নিতে এসে আলেশা মার্টের অফিস বন্ধ পাওয়ার অভিযোগ গ্রাহকদের সুনামগঞ্জের সীমান্তে বুনো হাতি, না মারার আহ্বান পুলিশের চেয়ারম্যান প্রতীক দিচ্ছি দেখেই মারামারি তা কিন্তু না: প্রধানমন্ত্রী মর্যাদাপূর্ণ সন পদক পেলেন বাংলাদেশের মেরিনা বছরের শুরুতে শ্রেণিকক্ষে ক্লাস পুরোপুরি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী নির্বাচনি সহিংসতায় গুলিবিদ্ধ যুবলীগ নেতার মৃত্যু

বিভিন্ন ই-কমার্স প্রতিষ্ঠানের ২১৪ কোটি টাকা ফেরত দিতে বাণিজ্য মন্ত্রণালয়ের পদক্ষেপ

রিপোর্টারের নাম : / ৩৭ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

বৃত্তান্ত প্রতিবেদক: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, গত ১ জুলাইয়ের পর থেকে বিভিন্ন ই-কমার্স প্রতিষ্ঠানের ২১৪ কোটি টাকা পেমেন্ট গেটওয়েতে আটকে আছে। এগুলো ফেরত দেওয়ার উপায় বের করা হচ্ছে।

আগামী দুই থেকে তিন মাসের মধ্যে ই-কমার্স খাতে শৃঙ্খলা ফিরে আসবে। তবে ১ জুলাইয়ের আগের পাওনাদারদের বিষয়ে কোনো মন্ত্রীই সুনির্দিষ্টভাবে কিছু বলেননি। এছাড়া ইউনিক বিজনেস আইডেন্টিফিকেশন নম্বর নিতে হবে, বলেন তিনি।

সোমবার সচিবালয়ে অনুষ্ঠিত এক বৈঠক শেষে ব্রিফিংয়ে মন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

এক প্রশ্নের জবাবে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ বলেন, ই-কমার্সের জন্য নতুন আইনের দরকার হবে না।

বৈঠকে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানও উপস্থিত ছিলেন।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের আওতাধীন এটুআই ই-কমার্স খাতের শৃঙ্খলা ফিরিয়ে আনার দায়িত্ব নিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ