মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশের সব জায়গায় কাল থেকে সতর্ক পাহারায় থাকবে আ. লীগ: সেতুমন্ত্রী রাজধানীর নতুন যে জায়গায় সমাবেশের অনুমতি চেয়েছে বিএনপি হলো না ছাত্রলীগের নতুন কমিটি ভোট চুরি করলে জনগণ ছেড়ে দেয় না : প্রধানমন্ত্রী রাস্তায় পেতে রাখা বোমার বিস্ফোরণে ৭ জন নিহত বিধ্বস্ত পাওয়ার গ্রিড পুনরুদ্ধারের চেষ্টা চালাচ্ছে ইউক্রেন পঞ্চগড়ে দেশের সর্বনিম্ন তাপমাত্রার রেকর্ড ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জরুরি ভিত্তিতে কর্মী নেবে রাশিয়া, লাগবে না ভাড়া বাংলাদেশ বিনিয়োগের সবচেয়ে আকর্ষণীয় জায়গা- প্রধানমন্ত্রী নতুন বছরের ‘শুরুতেই’ দ্বিতীয় মেয়াদের বিষয়ে সিদ্ধান্ত নেবেন বাইডেন গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন ৪ জানুয়ারি ব্রাজিলের জয় নিয়ে যা বললেন বুবলী অসুস্থ পেলেকে জয় উৎসর্গ করলেন নেইমাররা ফেরি চলাচল ব্যাহত দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে

বিভিন্ন ই-কমার্স প্রতিষ্ঠানের ২১৪ কোটি টাকা ফেরত দিতে বাণিজ্য মন্ত্রণালয়ের পদক্ষেপ

রিপোর্টারের নাম :
আপডেট : অক্টোবর ২৫, ২০২১

বৃত্তান্ত প্রতিবেদক: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, গত ১ জুলাইয়ের পর থেকে বিভিন্ন ই-কমার্স প্রতিষ্ঠানের ২১৪ কোটি টাকা পেমেন্ট গেটওয়েতে আটকে আছে। এগুলো ফেরত দেওয়ার উপায় বের করা হচ্ছে।

আগামী দুই থেকে তিন মাসের মধ্যে ই-কমার্স খাতে শৃঙ্খলা ফিরে আসবে। তবে ১ জুলাইয়ের আগের পাওনাদারদের বিষয়ে কোনো মন্ত্রীই সুনির্দিষ্টভাবে কিছু বলেননি। এছাড়া ইউনিক বিজনেস আইডেন্টিফিকেশন নম্বর নিতে হবে, বলেন তিনি।

সোমবার সচিবালয়ে অনুষ্ঠিত এক বৈঠক শেষে ব্রিফিংয়ে মন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

এক প্রশ্নের জবাবে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ বলেন, ই-কমার্সের জন্য নতুন আইনের দরকার হবে না।

বৈঠকে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানও উপস্থিত ছিলেন।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের আওতাধীন এটুআই ই-কমার্স খাতের শৃঙ্খলা ফিরিয়ে আনার দায়িত্ব নিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ