মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশের সব জায়গায় কাল থেকে সতর্ক পাহারায় থাকবে আ. লীগ: সেতুমন্ত্রী রাজধানীর নতুন যে জায়গায় সমাবেশের অনুমতি চেয়েছে বিএনপি হলো না ছাত্রলীগের নতুন কমিটি ভোট চুরি করলে জনগণ ছেড়ে দেয় না : প্রধানমন্ত্রী রাস্তায় পেতে রাখা বোমার বিস্ফোরণে ৭ জন নিহত বিধ্বস্ত পাওয়ার গ্রিড পুনরুদ্ধারের চেষ্টা চালাচ্ছে ইউক্রেন পঞ্চগড়ে দেশের সর্বনিম্ন তাপমাত্রার রেকর্ড ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জরুরি ভিত্তিতে কর্মী নেবে রাশিয়া, লাগবে না ভাড়া বাংলাদেশ বিনিয়োগের সবচেয়ে আকর্ষণীয় জায়গা- প্রধানমন্ত্রী নতুন বছরের ‘শুরুতেই’ দ্বিতীয় মেয়াদের বিষয়ে সিদ্ধান্ত নেবেন বাইডেন গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন ৪ জানুয়ারি ব্রাজিলের জয় নিয়ে যা বললেন বুবলী অসুস্থ পেলেকে জয় উৎসর্গ করলেন নেইমাররা ফেরি চলাচল ব্যাহত দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে

বিরোধীদল নির্মূলের চেষ্টা চলছে : ফখরুল

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ৮, ২০২২

আগামী জাতীয় সংসদ নির্বাচনও একতরফাভাবে করার কৌশল নিয়ে সরকার এগুচ্ছে বলে দাবি করেছে বিএনপি। এজন্য আইনশৃংখলাবাহিনী ও বিচারবিভাগকে ব্যবহার করে বিরোধীদল নির্মূলের চেষ্টা চলছে বলেও অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গুলশানে চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি জানান, দেশরক্ষায় সরকারকে হটানোর কোন বিকল্প দেখছেন না তারা।

সবশেষ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে দলের অবস্থান তুলে ধরতে আজ শুক্রবার (৮ এপ্রিল) এই সংবাদ সম্মেলন করে বিএনপি। এতে সম্প্রতি দলের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ইশরাক হোসেনকে গ্রেপ্তারের নিন্দা ও ক্ষোভ জানান বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তাঁর অভিযোগ, দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে মাঠ শূণ্য করতে বিরোধীদলের নেতাকর্মীদের গ্রেপ্তার ও ভয়ভীতি দেখানোর পুরনো কৌশল নিয়েছে সরকার।

মির্জা ফখরুল জানান, উদ্দেশ্যপ্রণোদিতভাবে সারাদেশে বিএনপি নেতাদের নামে মামলা করা হচ্ছে। মুখে সুষ্ঠু নির্বাচনের কথা বলা হলেও সে পথ সরকারই বাধাগ্রস্ত করছে বলে দাবি করেন তিনি।

গ্রহণযোগ্য ও সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের দাবি আদায়ে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বানও জানান বিএনপি মহাসচিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ