সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গণহত্যার বিরুদ্ধে মুসলিম বিশ্বে ঐক্যের আহ্বান প্রধানমন্ত্রীর মেয়েরা রাজাকার বলে স্লোগান দেয়, কোন দেশে বাস করছি: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভেসে যাবে সরকার: রিজভী ১২ দলীয় জোটে যোগ দিলো বিকল্পধারাসহ নতুন ২ দল ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছাল বন্যার পানিতে ক্ষতিগ্রস্ত সিরাজগঞ্জের তাঁত শিল্প আইনশৃঙ্খলা ভঙ্গ করলে শক্ত হাতে মোকাবিলা হবে: ডিএমপি এবার প্রধানমন্ত্রীর বক্তব্য প্রত্যাহারের দাবিতে আন্দোলন কোটা আন্দোলন : এবার রাজপথে মেডিকেলের শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী ও তার স্ত্রীর হিসাব স্থগিত বছরে প্রায় ৩০ কোটি টাকার কৃত্রিম ফুল আমদানি জলাবদ্ধতা রাজধানী নিয়ে উদ্বিগ্ন নগরবাসী নানা পরিস্থিতি বিবেচনায় রপ্তানি আয়ে ধীরগতি সম্মেলনে যোগ দিতে মিলওয়াকিতে পৌঁছেছেন ডোনাল্ড ট্রাম্প গাজায় ইসরায়েলি হামলা, নিহত ১৪১ ফিলিস্তিনি

বিশেষ রাজনৈতিক দলকে নির্বাচনে আনার সুযোগ নেই: আমু

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২৩, ২০২২
বিশেষ রাজনৈতিক দলকে নির্বাচনে আনার সুযোগ নেই: আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, সংবিধানের ভিত্তিতে দেশ চলছে। কেউ এতে হস্তক্ষেপ করতে পারবে না। সংবিধানকে বাইপাস করে বিশেষ একটি গোষ্ঠী বা দলকে নির্বাচনে আনার কোনো সুযোগ নেই।

২৩ আগস্ট (মঙ্গলবার) সকালে জাতীয় প্রেসক্লাবে জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশের সাম্যবাদী দল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নির্বাচন নিয়ে আজ যারা কথা বলছেন নিজেদের আয়নায় তাদেরকে মুখ দেখার আহ্বান জানিয়ে আমির হোসেন আমু বলেন, হুন্ডা,গুন্ডা আর ভোট কারচুপির মাধ্যমে বিএনপিই এদেশের ভোট ব্যবস্থাকে ধ্বংস করেছে।

মুখে সমাজতন্ত্রের কথা বলে যারা প্রতিক্রিয়াশীল দলের সহায়ক শক্তি হিসেবে কাজ করছে তাদের ও সমালোচনা করেন আওয়ামী লীগের প্রবীণ নেতা।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া জিয়া পরিবারকে খুনী পরিবার উল্লেখ করে বলেন, বিএনপি হত্যা ও খুনের রাজনীতি বহনকারী দল। মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে তাদেরকে প্রতিহত করতে হবে।

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ এর সভাপতি হাসানুল হক ইনু বলেন, গণতন্ত্রের মুখোশধারী বিএনপি আর ধর্মের মুখোশধারী জামায়াতকে ক্ষমতা বাইরে রাখতে হবে। তারা খুন ও অপরাজনীতির ধারক।

সভাপতির বক্তব্যে বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড দিলীপ বড়ুয়া বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশের মানুষকে যা দিয়েছেন অন্য কোন রাষ্ট্র প্রধান তা দিতে পারেন নাই। তাই সকল ষড়যন্ত্রের হাত থেকে তাকে রক্ষা করতে হবে।


এ বিভাগের অন্যান্য সংবাদ