সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গণহত্যার বিরুদ্ধে মুসলিম বিশ্বে ঐক্যের আহ্বান প্রধানমন্ত্রীর মেয়েরা রাজাকার বলে স্লোগান দেয়, কোন দেশে বাস করছি: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভেসে যাবে সরকার: রিজভী ১২ দলীয় জোটে যোগ দিলো বিকল্পধারাসহ নতুন ২ দল ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছাল বন্যার পানিতে ক্ষতিগ্রস্ত সিরাজগঞ্জের তাঁত শিল্প আইনশৃঙ্খলা ভঙ্গ করলে শক্ত হাতে মোকাবিলা হবে: ডিএমপি এবার প্রধানমন্ত্রীর বক্তব্য প্রত্যাহারের দাবিতে আন্দোলন কোটা আন্দোলন : এবার রাজপথে মেডিকেলের শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী ও তার স্ত্রীর হিসাব স্থগিত বছরে প্রায় ৩০ কোটি টাকার কৃত্রিম ফুল আমদানি জলাবদ্ধতা রাজধানী নিয়ে উদ্বিগ্ন নগরবাসী নানা পরিস্থিতি বিবেচনায় রপ্তানি আয়ে ধীরগতি সম্মেলনে যোগ দিতে মিলওয়াকিতে পৌঁছেছেন ডোনাল্ড ট্রাম্প গাজায় ইসরায়েলি হামলা, নিহত ১৪১ ফিলিস্তিনি

বিশ্বে করোনায় আরও ১৮৪০ জনের মৃত্যু

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২৭, ২০২২
বিশ্বে করোনায় আরও ১৮৪০ জনের মৃত্যু

করোনাভাইরাসে বিশ্বে আরও ১ হাজার ৮৪০ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় বিশ্বে আক্রান্ত হয়েছেন আরও ৬ লাখ ৭৬ হাজার ৪০০ জন।একই সময় সুস্থ হয়ে উঠেছেন ৭ লাখ ২০ হাজার ১১৯ জন।

করোনায় আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হালনাগাদ তথ্য রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার্স থেকে এসব তথ্য পাওয়া গেছে।

গত ২৪ ঘণ্টায় বিশ্বে দৈনিক সংক্রমণের শীর্ষে ছিল জাপান। দেশটিতে এসময় করোনা শনাক্ত হয়েছে ২ লাখ ২৭ হাজার ১৩৯ জনের। আর মৃত্যু হয়েছে ৩১০ জন।

করোনায় বিশ্বে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। এদিন দেশটিতে করোনায় মৃত্যু হয়েছে ৩১২ জনের। আর করোনা পজিটিভ হয়েছেন ৬৩ হাজার ৭৯৭ জন।

এদিকে ব্রাজিলে গত ২৪ ঘণ্টায় আরও ১৩৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়া দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ২৭০ জন। জার্মানিতে গত ২৪ ঘণ্টায় ১০১ জন মারা গেছেন। নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৩ হাজার ২২৬ জন।

এছাড়া ইতালিতে গত ২৪ ঘণ্টায় ৯৯ জনের মৃত্যু হয়েছে। আর নতুন করে আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৯৯৫ জন। দক্ষিণ কোরিয়ায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১ লাখ ১ হাজার ৬৪ জন। আর মারা গেছেন ৮১ জন।


এ বিভাগের অন্যান্য সংবাদ