শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশে এখন দুর্নীতি ফাঁসের মৌসুম চলছে : রিজভী কোটা সংস্কার আন্দোলন অন্যদিকে ধাবিত করার চেষ্টা চলছে : ডিবিপ্রধান কোটাবিরোধীদের ভাঙচুর-হামলার জেরে পুলিশের মামলা দায়ের ‘ব্যাংকিং খাত এখন দুরবস্থার মধ্যে রয়েছে’ ডিসেম্বরেও উৎপাদনে যাচ্ছে না পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র বৃষ্টিতে তলিয়ে গেছে দিল্লি, মুম্বাইসহ বেশ কিছু রাজ্য গাজার মানবিক অঞ্চলে বিমান হামলা, নিহত ৭১ গাজার ৭০ হাজারের বেশি মানুষ হেপাটাইটিসে আক্রান্ত নেপালে ১৬ বছরে ১৪ বার সরকার বদল? যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজন করে কোটি টাকা খুইয়েছে আইসিসি ‘পদক নয়, নিজেদের উন্নতি করতে অলিম্পিকে যাচ্ছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন

বিসিবির নোটিশের আগেই চাকরি ছাড়লেন ডমিঙ্গো

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২৫, ২০২২
বিসিবির নোটিশের আগেই চাকরি ছাড়লেন ডমিঙ্গো

দেশের একটি শীর্ষস্থানীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিরুদ্ধে অভিযোগের হাড়ি খুলেছিলেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। এর পরিপ্রেক্ষিতে তাকে কারণ দর্শানোর নোটিশ দিবে বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস। তবে বিসিবির নোটিশ দেয়ার আগেই চাকরি ছেড়ে দিয়েছেন এই দক্ষিণ আফ্রিকান কোচ।

বুধবার (২৪ আগস্ট) দেশের আরও একটি শীর্ষস্থানীয় গণমাধ্যমকে মুঠোফোনে ডমিঙ্গো নিজেই চাকরি ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

আসন্ন এশিয়া কাপ টি-টোয়েন্টিতে কোনো দায়িত্বে রাখা হয়নি ডমিঙ্গোকে। টি-টোয়েন্টি থেকে একবারেই সরিয়ে দেয়া হয় তাকে। এরপর দেশে ফিরে যান তিনি। দেশে ফিরে পরিবারের সঙ্গে কথা বলে চাকরি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে দাবি তার।

যদিও বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগ থেকে বলা হচ্ছে, চুক্তি অনুযায়ী ডমিঙ্গো এখনও প্রধান কোচ এবং বুধবার পর্যন্ত ডমিঙ্গোর কাছ থেকে পদত্যাগপত্র পায়নি বলেও জানায় বিসিবি।

সম্প্রতি বাংলাদেশে ভালো সময় যাচ্ছিল না ডমিঙ্গোর। জাতীয় দল-সংশ্নিষ্ট একজন জানান, কোচিং স্টাফ ও ক্রিকেটারদের সঙ্গে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছিল তার।


এ বিভাগের অন্যান্য সংবাদ