শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফের শাহরুখ খানের দলে সাকিব বিএনপি ভোট বর্জন করে গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু সরকারের ধারাবাহিকতার কারণে এতো উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের সাতক্ষীরায় ট্রাক উল্টে নিহত দুই টেক্সাসের হাস্টনে শক্তিশালী হারিকেনের আঘাত অর্থপাচার করলে কোন ছাড় নেই: ওবায়দুল কাদের প্রাথমিকে ২৯ শিক্ষার্থীর বিপরীতে একজন শিক্ষক গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস বাংলাদেশ থেকে কর্মী নেয়া বন্ধ করছে মালয়েশিয়া গাজায় প্রথমবার সমুদ্রপথে পৌঁছেছে ত্রাণ দেশে দেশে কঠোর হচ্ছে অভিবাসন নীতি জাবালিয়ায় তুমুল সংঘর্ষ, বহু ইসরাইলি সেনা হতাহত সুইডেনে ইসরায়েলি দূতাবাসে আতঙ্ক, অদূরে গোলাগুলি পাকিস্তানের সম্ভাব্য বিশ্বকাপ দল রোনালদোর আল-নাসরের সঙ্গে আল হিলালের ড্র

বিয়ের দু মাসের মাথায় কি ঘোষনা দিলেন আলিয়া-রণবীর

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২৭, ২০২২
বিয়ের দু মাসের মাথায় কি ঘোষনা দিলেন আলিয়া-রণবীর

অনুরাগীদের সারপ্রাইজ দিতে ভালবাসেন আলিয়া ভাট। হঠাৎ করে বিয়ে সেরে নিয়ে যেমন চমকে দিয়েছিলেন, তেমনি আরো একটি খবরে কার্যত আকাশ থেকে পড়েছে নেটনাগরিকরা। প্রথম সন্তান আগমনের সুখবর দিয়েছেন আলিয়া এবং রণবীর। একটি ইউএসজির ছবি দিয়ে অভিনেত্রী ঘোষনা করেছেন সুখবর।

সপ্তাহের প্রথম দিনেই কার্যত ধামাকা করেছেন আলিয়া। দুটি ছবি শেয়ার করেছেন তিনি। প্রথমটিতে দেখা যাচ্ছে, তিনি হাসপাতালের বেডে শুয়ে। ইউএসজি করা হচ্ছে তাঁর। পাশেই মনিটরে ফুটে উঠেছে ভ্রূণের ছবি। তাতে একটি হৃদয়ের ইমোজি দিয়ে ঢেকে রেখেছেন অভিনেত্রী। হাসিমুখে সেদিকে তাকিয়ে আলিয়া। পাশেই ক‍্যামেরার দিকে পেছন ফিরে বসে রণবীর।

দ্বিতীয় ছবিতে সিংহের এক পরিবার। ক‍্যাপশনে আলিয়া লিখেছেন, ‘আমাদের সন্তান… শীঘ্রই আসছে।’ প্রাথমিক বিস্ময় ভাব কাটিয়ে কমেন্ট বক্সে উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। কমেন্ট করেছেন শ্রেয়া ঘোষাল, করন জোহর, প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া, মালাইকা অরোরা, ফারহান আখতার, বিপাশা বাসু, নেহা ধুপিয়া, কৃতি সানন, সোনাক্ষী সিনহা, রিতেশ দেশমুখ এমনকি আলিয়ার আসন্ন ছবির সহ অভিনেত্রী গ‍্যাল গ‍্যাডটও।

সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই নাকি নিয়মিত চেকআপ করাচ্ছেন আলিয়া। চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন। এমতাবস্থায় প্রশ্ন উঠছে, অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই কি তড়িঘড়ি বিয়েটা সেরে ফেললেন রণবীর আলিয়া? প্রশ্নের উত্তর মেলেনি এখনো।

গত এপ্রিলে বিয়ে করেছেন রণবীর আলিয়া। ছবিগুলি শেয়ার করে আলিয়া লিখেছিলেন, ‘আজ বাড়িতে, পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে, যে ব‍্যালকনিতে আমরা আমাদের সম্পর্কের পাঁচ বছ‍র কাটিয়েছি, সেখানেই বিয়ে করলাম। অনেক স্মৃতি তৈরি করেছি, আরো নতুন স্মৃতি তৈরি করার জন‍্য অপেক্ষা করতে পারছি না আমরা।

ভালবাসা, হাসি, শান্তিদায়ক নীরবতা, একসঙ্গে ছবি দেখা, বোকাবোকা ঝগড়া, ওয়াইন আর চাইনিজ খাবারে ভরা সুন্দর মুহূর্ত। আমাদের জীবনের এই স্মরণীয় মুহূর্তে ভালবাসা দেওয়ার জন‍্য ধন‍্যবাদ। এতে মুহূর্তটা আরো স্পেশ‍্যাল হয়ে উঠেছে।’


এ বিভাগের অন্যান্য সংবাদ