বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি কেন্দ্রীয় ব্যাংকের চাকরি ছেড়ে দেওয়ার প্রবণতা বাড়ছে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি যুদ্ধ কখনও কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী শপথ নিলেন নবনিযুক্ত আপিল বিভাগের তিন বিচারপতি রাশিয়ার জ্বালানি স্থাপনায় ইউক্রেনের ড্রোন হামলা ইসরায়েলি হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত ইসরাইল-ইউক্রেন সহায়তা আইনে বাইডেনের সই ‘ত্রিমুখী’ শিরোপার রেসে পিছিয়ে লিভারপুল শেফিল্ডকে হারিয়ে জয়ে ফিরল ম্যানইউ কোপা ইতালিয়ার ফাইনালে আটালান্টা লজ্জার রেকর্ড গড়লেন মোহিত শর্মা তীব্র তাপদাহে পুড়ছে দক্ষিণ-পূর্ব এশিয়া হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ সালমান শ্রম ইস্যুতে ইইউ পার্লামেন্টে নতুন বিল পাস

বুয়েট-এ চাকরির সুযোগ, আজই আবেদন করুন

রিপোর্টারের নাম :
আপডেট : ফেব্রুয়ারি ২২, ২০২৩
বুয়েট-এ চাকরির সুযোগ, আজই আবেদন করুন

সম্প্রতি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) একটি বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের বিভিন্ন বিভাগে বিপুল সংখ্যক লোকবল নিয়োগ দেবে। আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।
১. পদের নাম: অধ্যাপক, (রসায়ন বিভাগ)।

পদের সংখ্যা: ১টি।

বেতন স্কেল: ৫৬,৫০০ থেকে ৭৪,৪০০ টাকা।

২. পদের নাম: সহযোগী অধ্যাপক

পদের সংখ্যা: পুরকৌশল বিভাগে ১জন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন, যন্ত্রকৌশল বিভাগে ২ জন, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে ১জন, স্থাপত্য বিভাগে ১জন, পানি ও বন্যা ব্যবস্থাপনা ইনস্টিটিউটে ১জন এবং মানবিক বিভাগে ১জন।

বেতন স্কেল: ৫০,০০০ থেকে ৭১,২০০ টাকা।

৩. পদের নাম: সহকারী অধ্যাপক

পদের সংখ্যা: রসায়ন বিভাগে ১জন, যন্ত্রকৌশল বিভাগে ১জন ও ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে ১জন।

বেতন স্কেল: ৩৫,৫০০ থেকে ৬৭,০১০ টাকা।

৪. পদের নাম: প্রভাষক (ন্যানোম্যাটেরিয়ালস অ্যান্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগ)।

পদের সংখ্যা : ১টি।

বেতন স্কেল: ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা।

আবেদন যেভাবে:
বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আগের ও বর্তমান চাকরির পদমর্যাদা, বেতন স্কেল ও তারিখ উল্লেখ করে ১৭ সেট আবেদনপত্র রেজিস্ট্রার বরাবর জমা দিতে হবে। বুয়েটের ওয়েবসাইট (regoffice.buet.ac.bd) থেকে আবেদন ফরম ডাউনলোড করা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ঢাকা।

আবেদন ফি:
কম্পট্রোলার বুয়েটের অনুকূলে অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১,০০০ টাকা এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৭৫০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। অথবা কম্পট্রোলার অফিসকর্তৃক প্রদত্ত নির্ধারিত জমা রসিদের মাধ্যমে সোনালী ব্যাংক বুয়েট শাখায় নগদ টাকা জমা দিয়ে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করে দিতে হবে।

আবেদনের শেষ সময়: ১২ মার্চ ২০২৩


এ বিভাগের অন্যান্য সংবাদ