শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিসেম্বরেও উৎপাদনে যাচ্ছে না পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র বৃষ্টিতে তলিয়ে গেছে দিল্লি, মুম্বাইসহ বেশ কিছু রাজ্য গাজার মানবিক অঞ্চলে বিমান হামলা, নিহত ৭১ গাজার ৭০ হাজারের বেশি মানুষ হেপাটাইটিসে আক্রান্ত নেপালে ১৬ বছরে ১৪ বার সরকার বদল? যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজন করে কোটি টাকা খুইয়েছে আইসিসি ‘পদক নয়, নিজেদের উন্নতি করতে অলিম্পিকে যাচ্ছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি

ব্রাজিলিয়ান ডিফেন্ডার লোদিকে দলে নিল নটিংহ্যাম ফরেস্ট

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৩০, ২০২২
ব্রাজিলিয়ান ডিফেন্ডার লোদিকে দলে নিল নটিংহ্যাম ফরেস্ট

গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে গতকাল ১৮তম চুক্তি সম্পন্ন করেছে প্রিমিয়ার লিগের ক্লাব নটিংহ্যাম ফরেস্ট। এবার তারা এ্যাথলেটিকো মাদ্রিদ থেকে এক মৌসুমের ধারে দলে ভিড়িয়েছে ব্রাজিলিয়ান লেফট-ব্যাক রেনান লোদিকে। দুই ক্লাবের পক্ষ থেকে চুক্তির এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
২৪ বছর বয়সী এই ডিফেন্ডার সম্প্রতি এ্যাথলেটিকোর সাথে দীর্ঘমেয়াদী চুক্তি নবায়ন করেছে যা শেষ হবে ২০২৬ সালে। কিন্তু আরো বেশী করে ম্যাচ খেলার লক্ষ্যে প্রিমিয়ার লিগে নতুন উন্নীত নটিংহ্যাম ফরেস্টে পাড়ি জমালেন লোদি। বিশেষ করে নভেম্বর-ডিসেম্বরে আসন্ন কাতার বিশ^কাপে ব্রাজিল দলে নিজের জায়গা মজবুত করাই এখন এই ডিফেন্ডারের মূল লক্ষ্য।
ফরেস্টের ওয়েসবাইটে নতুন চুক্তি প্রসঙ্গে লোদি বলেছেন, ‘আমি ক্লাবের ইতিহাসে নিজের নাম লিখতে চাই। আমি চাই নটিংহ্যাম ইংল্যান্ডের শীর্ষ লিগ প্রিমিয়ার লিগে টিকে থাকুক। এটাই এই ক্লাবের সবচেয়ে বড় আকাঙ্খা। এছাড়া এই ক্লাবের মাধ্যমে আমি বিশ^কাপে ব্রাজিলকে প্রতিনিধিত্ব করতে চাই। ক্লাব আমার উপর পূর্ণ আস্থা দেখিয়েছে। এখন আমার পক্ষ থেকে তাদের কিছু ফিরিয়ে দেয়াটাই হচ্ছে বড় চ্যালেঞ্জ।’
ব্রাজিলের জাতীয় দলের জার্সি গায়ে এ পর্যন্ত ১৫টি ম্যাচ খেলেছেন লোদি। এবারের মৌসুমে এখনো পর্যন্ত তার এ্যাথলেটিকোর হয়ে মাঠে নামা হয়নি। দিয়েগো সিমিওনের দলের হয়ে ২০২০-২১ মৌসুমে লা লিগা শিরোপা জিতেছেন লোদি। গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’র ম্যাচে তার গোলেই এ্যাথলেটিকো প্রিমিয়ার লিগ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডকে পরাজিত করেছিল।
প্রিমিয়ার লিগ মৌসুমের প্রথম চার ম্যাচে চার পয়েন্ট সংগ্রহ করে ফরেস্ট টেবিলের ১৪তম স্থানে রয়েছে।


এ বিভাগের অন্যান্য সংবাদ