বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জুলাইয়ে ব্রাজিল সফর করবেন প্রধানমন্ত্রী অন্য দেশের লেন্স দিয়ে বাংলাদেশকে দেখি না: মার্কিন কর্মকর্তা একদিন না যেতেই ফের কমল স্বর্ণের দাম দেশকে পরিকল্পিতভাবে মরুকরণ করা হচ্ছে : মির্জা আব্বাস মন্ত্রী-এমপির আত্মীয়দের কাছে জিম্মি স্থানীয় জনগণ: রিজভী এক ব্যক্তির এক কথায় দল পরিচালিত হবে না: রওশন এরশাদ বিএনপি যে কোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া: কাদের রোববার খুলছে স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন জারি বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, ১১ জন উদ্ধার, নিখোঁজ ১ তীব্র তাপপ্রবাহে থাইল্যান্ডে ৩০ মৃত্যু, সতর্কতা জারি উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি কেন্দ্রীয় ব্যাংকের চাকরি ছেড়ে দেওয়ার প্রবণতা বাড়ছে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি যুদ্ধ কখনও কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী শপথ নিলেন নবনিযুক্ত আপিল বিভাগের তিন বিচারপতি

বড় জয়ে ফের শীর্ষে ম্যান সিটি

রিপোর্টারের নাম :
আপডেট : মে ১, ২০২২

বড় জয়ে আবারও ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠলো ম্যানচেষ্টার সিটি।

গতরাতে ৩৪তম রাউন্ডের ম্যাচে ম্যান সিটি ৪-০ গোলে হারায় লিডস ইউনাইটেডকে।

ম্যান সিটির পক্ষে রড্রি (১৩ মিনিট), নাথান আকে (৫৪ মিনিট), গাব্রিয়েল জেসুস (৫৪ মিনিট) ও ফার্নান্দিনহো (৯৩ মিনিট)। ম্যাচের বেশিরভাগ সময়ই বল দখলে রেখেছিলো ম্যান সিটি। ৫৯ শতাংশ বল দখলে ছিলো তাদের।

এই ৩৪ ম্যাচে ২৬ জয়, ৩ হার ও ৫ ড্রতে ৮৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ম্যান সিটি। ৩৪ ম্যাচে ২৫ জয়, ২ হার ও ৭ ড্রতে ৮২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে লিভারপুল। শিরোপা জয়ের পথে টিকে আছে ম্যান সিটি ও লিভারপুল।
৩৩ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে চেলসি।


এ বিভাগের অন্যান্য সংবাদ