বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
যুক্তরাষ্ট্রেকে হারিয়ে সুপার এইটে ভারত বাংলাদেশের ওপর ভিসা নিষেধাজ্ঞা তুলে নি‌ল ওমান তিস্তা মহাপরিকল্পনার বর্তমান পরিস্থিতি জানালেন প্রধানমন্ত্রী ২১ আগস্ট গ্রেনেড হামলার পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে : প্রধানমন্ত্রী দেশের অর্থনীতি-রাজনীতি ধ্বংস করেছে সরকার : মির্জা ফখরুল বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ কুয়েতে শ্রমিক আবাসন ভবনে আগুন, নিহত ৪১ এমপি আনার হত্যার তদন্ত সঠিক পথেই এগুচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ড. ইউনূসকে বিচারের নামে হয়রানি করা হচ্ছে: ব্যারিস্টার খোকন বিচার প্রক্রিয়া সম্পর্কে ড. ইউনূসের বক্তব্য অসত্য: আইনমন্ত্রী আদালতে খাঁচার ভেতর দাঁড়িয়ে থাকা অপমানজনক: ড. ইউনূস মূল্যস্ফীতির হার সাড়ে ৬ শতাংশে নামানো অবাস্তব: সিপিডি বঙ্গবন্ধুর সমাধিতে বিমান বাহিনীর প্রধানের শ্রদ্ধা পশ্চিম তীরে ইসরায়েলি অভিযানে ৬ ফিলিস্তিনি নিহত সবচেয়ে শান্তিপূর্ণ দেশের তালিকায় তৃতীয় বাংলাদেশ

ভারতে রাসায়নিক কারখানায় অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ৮ প্রাণ

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ৪, ২০২২
ভারতে রাসায়নিক কারখানায় অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ৮ প্রাণ

উত্তরপ্রদেশের হাপুর জেলায় একটি রাসায়নিক কারখানায় অগ্নিকাণ্ডে আটজনের মৃত্যু হয়েছে। পুলিশ ও দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালাচ্ছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

স্থানীয় পুলিশের মুখপাত্র সুরেন্দ্র সিং রয়টার্সকে বলেছেন, নয়াদিল্লি থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে ধৌলানার একটি শিল্প কারখানায় এ আগুন লাগে। একটি বয়লার ফেটে যাওয়ায় এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

হাপুর জেলার ঢোলনা এলাকায় অবস্থিত কারখানাটি। বিস্ফোরণে আরও কয়েকজন শ্রমিক আহত হয়েছেন।

এক অফিসিয়াল টুইটবার্তায় রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বলেও উল্লেখ করা হয় প্রতিবেদনে।

মুখ্যমন্ত্রীর কার্যালয় থেকে করা টুইট বার্তায় বলা হয়, ‘মুখ্যমন্ত্রী জেলা প্রশাসনের কর্মকর্তাদের ঘটনাস্থলে যেয়ে উদ্ধার ও ত্রাণ ব্যবস্থা তদারকি করার পাশাপাশি ক্ষতিগ্রস্ত ও তাদের পরিবারকে সম্ভাব্য সব ধরনের সাহায্য করার নির্দেশ দিয়েছেন।’


এ বিভাগের অন্যান্য সংবাদ