রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্দান্ত মেসিতে জয় পেল মায়ামি দুঃসংবাদ পেল ধোনি-মুস্তাফিজদের চেন্নাই বিএনপির নেতিবাচক কর্মকাণ্ডে জনগণের আগ্রহ নেই : ওবায়দুল কাদের বিএনপিনেতা হাবিবুর রহমান হাবিব জামিনে মুক্ত গরমে হাসপাতালগুলোকে যে নির্দেশ দিলেন স্বাস্থ্যমন্ত্রী বোরো মৌসুমে ধান-চাল সংগ্রহের মূল্য নির্ধারণ মিয়ানমার নৌবাহিনীর গুলিতে বাংলাদেশি ২ জেলে গুলিবিদ্ধ ‘কাতার আমিরের সফরে ছয়টি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই হবে’ পেনশন স্কিম, প্রত্যাশার চেয়েও গ্রাহক কম ইসরায়েলে নেতানিয়াহু সরকারের বিরুদ্ধে হাজারো মানুষের বিক্ষোভ ইসরায়েল–ইউক্রেনকে সহায়তায় যুক্তরাষ্ট্রের পার্লামেন্টে বিল পাস ইসরায়েলি সেনাদের ওপর মার্কিন নিষেধাজ্ঞার পরিকল্পনা পশ্চিম তীরে ইসরায়েলি হামলা, ১৪ ফিলিস্তিনি নিহত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি পাগলা মসজিদের দানবাক্সে এবার মিলল রেকর্ড প্রায় ৮ কোটি টাকা

ভারত ও ওয়েস্ট ইন্ডিজকে জরিমানা আইসিসির

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৫, ২০২৩
ভারত ও ওয়েস্ট ইন্ডিজকে জরিমানা আইসিসির

ক্রীড়া ডেস্ক: পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ধীরগতির বোলিংয়ের দায়ে জরিমানার কবলে পড়েছে ওয়েস্ট ইন্ডিজ ও ভারতীয় ক্রিকেট দল। নির্ধারিত সময়ের এক ওভার কম বোলিং করার কারনে ম্যাচ ফির পাঁচ শতাংশ জরিমানা করা হয়েছে ভারতকে। ম্যাচ ফির ১০ শতাংশ জরিমানা করা হয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। কারণ নির্ধারিত সময়ের মধ্যে দুই ওভার কম বোলিং করেছে ক্যারিবীয়রা।

আইসিসির কোড অফ কন্ডাক্টে নিয়মনুযায়ী, ২.২২ ধারা অনুযায়ী নূন্যতম ওভার-রেটের অপরাধে প্রতি ওভারের জন্য সর্বনিন্ম ম্যাচ ফি’র পাঁচ শতাংশ এবং সর্বোচ্চ ৫০ শতাংশ জরিমানা করা হয়।

ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক রোভম্যান পাওয়েল ও ভারতের দলপতি হার্দিক পান্ডিয়া নিজেদের ভুল স্বীকার করে নেওয়ার কোনো শুনানির প্রয়োজন হয়নি।

সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ৪ রানে হারিয়েছে ভারতকে। আগে ব্যাট করে ৬ উইকেটে ১৪৯ রান করে ওয়েস্ট ইন্ডিজ। জবাবে ৯ উইকেটে ১৪৫ রান তুলতে পারে ভারত।

রোববার (৬ আগস্ট) গায়ানায় দ্বিতীয় টি-টোয়েন্টি খেলতে নামবে ওয়েস্ট ইন্ডিজ-ভারত। তৃতীয় ম্যাচটি হবে গায়ানায়। সিরিজের শেষ দুই ম্যাচ হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার লডারহিলে।


এ বিভাগের অন্যান্য সংবাদ