মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশের সব জায়গায় কাল থেকে সতর্ক পাহারায় থাকবে আ. লীগ: সেতুমন্ত্রী রাজধানীর নতুন যে জায়গায় সমাবেশের অনুমতি চেয়েছে বিএনপি হলো না ছাত্রলীগের নতুন কমিটি ভোট চুরি করলে জনগণ ছেড়ে দেয় না : প্রধানমন্ত্রী রাস্তায় পেতে রাখা বোমার বিস্ফোরণে ৭ জন নিহত বিধ্বস্ত পাওয়ার গ্রিড পুনরুদ্ধারের চেষ্টা চালাচ্ছে ইউক্রেন পঞ্চগড়ে দেশের সর্বনিম্ন তাপমাত্রার রেকর্ড ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জরুরি ভিত্তিতে কর্মী নেবে রাশিয়া, লাগবে না ভাড়া বাংলাদেশ বিনিয়োগের সবচেয়ে আকর্ষণীয় জায়গা- প্রধানমন্ত্রী নতুন বছরের ‘শুরুতেই’ দ্বিতীয় মেয়াদের বিষয়ে সিদ্ধান্ত নেবেন বাইডেন গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন ৪ জানুয়ারি ব্রাজিলের জয় নিয়ে যা বললেন বুবলী অসুস্থ পেলেকে জয় উৎসর্গ করলেন নেইমাররা ফেরি চলাচল ব্যাহত দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে

ভোক্তা অধিকার সংগঠন ভোক্তা‘র নতুন কমিটি গঠিত

রিপোর্টারের নাম :
আপডেট : জানুয়ারি ৪, ২০২২

বৃত্তান্ত প্রতিবেদক: ভোক্তা স্বার্থ সংরক্ষণে নিবেদিত স্বেচ্ছাসেবী সংস্থা ‘ভলান্টারি কনজুমারস ট্রেনিং এন্ড অ্যাওয়ারনেস সোসাইটি’র (ভোক্তা)’ এক সভায় গত ৩ জানুয়ারি, ২০২২ (সোমবার) সংগঠনটি দুই বছর মেয়াদের জন্য (২০২২-২০২৩) ১১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে।

ভোক্তা-র প্রধান কার্যালয়, আলি ভবন, ৯ রাজউক এভিনিউতে অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতভাবে প্রফেসর ড. হোসেন উদ্দিন শেখরকে সভাপতি, এস এইচ নওরোজকে সহ-সভাপতি, মো. খলিলুর রহমান সজলকে নির্বাহী পরিচালক এবং লুৎফর রহমান লিটনকে পরিচালক (অর্থ) হিসেবে নির্বাচিত করা হয়।

এছাড়াও সংগঠনের অন্যান্য নির্বাচিত পরিচালকবৃন্দ হলেনঃ মিজানুর রহমান তালুকদার, সাইদুল আবেদিন ডলার, ড. লতিফুল বারি, ফজলুল হক, মোঃ নুরুন্নবী, মহসীনুল করিম লেবু এবং গোলাম কবির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ