বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন

মধ্যপ্রাচ্যের ৫ গন্তব্যে টিকেটের দাম কমালো বিমান

রিপোর্টারের নাম :
আপডেট : জানুয়ারি ৪, ২০২২

বৃত্তান্ত প্রতিবেদক: বিদেশগামী প্রবাসী কর্মী, রিক্রুটিং এজেন্সি এবং হজ ও উমরাহ এজেন্সিগুলোর দাবির মুখে মধ্যপ্রাচ্যগামী পাঁচটি গন্তব্যে ফ্লাইটের টিকেটের দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। ১৬ জানুয়ারি থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

সৌদি আরবের জেদ্দা, রিয়াদ, দাম্মাম ও সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও আবুধাবির নতুন টিকিটের জন্য সর্বোচ্চ ভাড়া নির্ধারণ করে দেওয়া হয়েছে। তবে তা আসন খালি থাকা সাপেক্ষে।

মঙ্গলবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঢাকা-জেদ্দা গন্তব্যে ইকোনমি ক্লাসের প্রতি টিকেটের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৭২,৪৫৫ টাকা। এটি কমিয়ে ট্যাক্সসহ ৬৪,৮২০ টাকা নির্ধারণ করা হয়েছে।

ঢাকা থেকে রিয়াদ ও দাম্মাম গন্তব্যে ইকোনমি ক্লাসের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৭০,৭৫৮ টাকা, যা কমিয়ে ট্যাক্সসহ ৬৩,১২৩ টাকা করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা-দুবাই গন্তব্যে ইকোনমি ক্লাসের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৭৫,৫০৮ টাকা থেকে কমিয়ে ট্যাক্সসহ ৬২,৭৮৪ টাকা নির্ধারণ করা হয়েছে। ঢাকা-আবুধাবী গন্তব্যে ইকোনমি ক্লাসের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৬৭,০২৫ টাকা থেকে কমিয়ে ট্যাক্সসহ ৫৮,৫৪২ টাকা নির্ধারণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ