বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পঞ্চগড়ে মন্দিরগামীদের নিয়ে নৌকাডুবি, ২৪ জনের লাশ উদ্ধার, অনেকেই নিখোঁজ ডিএনসিসি মেয়র, ওয়াসা এমডিকে কারাগারে পাঠাতে চান নদী কমিশন চেয়ারম্যান নতুন মূল্য নির্ধারণ: পাম অয়েলে কমলো ১২ টাকা, চিনিতে ৬ টাকা বেনজীরের বিদায়, পুলিশের নতুন আইজি মামুন, র‌্যাবের ডিজি খুরশীদ ডলারে অতিরিক্ত মুনাফার অভিযোগ থেকে মুক্ত ছয় ব্যাংকের ট্রেজারি কর্তারা শত অনিয়মের আখড়া ছিল ই-ভ্যালি, ছিলনা আয়-ব্যয়ের হিসাব ১৬ কোটি মানুষের কাছে কৃতজ্ঞতা সাফজয়ী অধিনায়ক সাবিনার ল্যাব থাকলেও টেস্ট ছাড়াই হালাল সনদ দেয় ইসলামিক ফাউন্ডেশন ইন্টারন্যাশনাল লিজিং ও সোনার বাংলা ক্যাপিটাল’র আমানত-দায় শেয়ারে রূপান্তর, চুক্তি সকল শক্তি দিয়েও নদী দখলকারীদের উচ্ছেদ করা যাচ্ছেনা: টুকু হংকংকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করল ভারত প্রধানমন্ত্রীকে হত্যা ষড়যন্ত্রে সরকারি দলের লোকজন জড়িত হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন খালেদা জিয়া বিএনপি-জামাতের সম্পর্ক ভেতরে অটুট: কাদের দেশে জ্বালানি তেলের নিরবচ্ছিন্ন সরবরাহ অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী

মাতাল অবস্থায় বিয়ে, মালা দিল শ্যালিকার গলায়, খেল চড়-থাপ্পড় (ভিডিও)

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২৫, ২০২২
মাতাল অবস্থায় বিয়ে, মালা দিল শ্যালিকার গলায়, খেল চড়-থাপ্পড়

অতিরিক্ত মদ পান করে বিয়ের অনুষ্ঠানে গিয়ে বাঁধালেন হুলুস্থুল কাণ্ড। বরকে ধরে রেখে কোনো মতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা হচ্ছিল। কারণ অতিরিক্ত মদ পান করায় ঠিক মতো দাঁড়াতেই পারছিলেন না বর। তবে বিপত্তি দেখা দিল বউয়ের গলায় মালা পরিয়ে দেওয়ার সময়। শ্যালিকা পাশে থাকায় তাকে বউ মনে করে মালা পরিয়ে দিতে না দিতেই বরকে চড়-থাপ্পড় মারতে থাকেন ওই শ্যালিকা।

এ ঘটনা ভারতের। টাইমস ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, ওই বরের নাম ভারমালা। এর আগে গত মার্চ মাসে ভারতের একটি বিয়ের অনুষ্ঠানে বরের সঙ্গে স্ত্রী ঝগড়া করার ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তুমুল ঝগড়ায় লিপ্ত হয় ওই বর কনে।

শ্যালিকার গলায় মালা পরিয়ে দিলে অনুষ্ঠানে থাকা সবাই আশ্চর্য হয়ে যান। তবে উত্তেজিত শ্যালিকা আর চুপচাপ দাঁড়িয়ে থাকতে পারেননি। সঙ্গে সঙ্গে দুলাভাইকে মারধর শুরু করেন। পাশে দাঁড়িয়ে থাকা নতুন বউ বুঝে উঠতে পারছিলেন না, এ ঘটনায় কি করা উচিত। তবে পরিস্থিতি কিছুক্ষণ পরই শান্ত হয়ে যায়। শেষ পর্যন্ত শ্যালিকার গলায় পরানো মালা খুলে বউকে পরিয়ে বিয়ের কাজ সম্পন্ন করা হয়।

ভারতে কিছুদিন পর পরই বিয়ের অনুষ্ঠানে অদ্ভুত সব ঘটনা ঘটে থাকে। কিছুদিন আগে একটি বিয়ের অনুষ্ঠানে বরকে ভালোবেসে মুখে মিষ্টি তুলে দেয়ায় তা পছন্দ হয়নি বরের। সঙ্গে সঙ্গে বউয়ের গায়ে হাত তোলেন ওই বর। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য সংবাদ