সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাইসির হেলিকপ্টার বিধ্বস্ত নিয়ে যা বলল যুক্তরাষ্ট্র ইরানে হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রী নিখোঁজ আ.লীগ জনগণের কাঁধে চেপে বসেছে: জিএম কাদের হামাসের অভিযানে আরও ১৫ ইসরাইলি সেনা নিহত বাংলাদেশ ব্যাংকে কি তাহলে ঋণখেলাপিরা ঢুকবে, প্রশ্ন রিজভীর বিএনপি নেতা ইশরাক কারাগারে উপজেলা নির্বাচনে ব্যবসায়ী প্রার্থীদের দাপট অক্ষুণ্ণ: টিআইবি বাজারে থাকা এসএমসি প্লাসের সব ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে : কাদের জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী পঞ্চম বাংলাদেশি হিসেবে বাবর আলীর এভারেস্ট জয় ঝুঁকিতে ৪৫ হাজার কোটি রুপির ভারতীয় মসলার বাজার যুদ্ধের মধ্যেই ইসরায়েলের সরকারে ভাঙনের সুর জীবন বাঁচাতে রাফা ছেড়েছেন ৮ লাখ ফিলিস্তিনি : জাতিসংঘ

মানুষ ভাবে অন্তরঙ্গতা একটা সমস্যা :এশা

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ৬, ২০২২
মানুষ ভাবে অন্তরঙ্গতা একটা সমস্যা :এশা

সামাজিক যোগাযোগ মাধ্যমে এশা গুপ্তা বরাবরই সাহসী। খোলামেলা ছবি শেয়ার করে মাতিয়ে রাখেন ভক্তদের। আবার পর্দায়ও অকপট। গল্পের প্রয়োজনে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতেও কার্পণ্য করেন না।

সদ্য মুক্তি পেয়েছে এমএক্স প্লেয়ারের বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘আশ্রম’-এর তৃতীয় সিজন। এতে গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এশা। গত দুই সিজনের মতো, এবারও রয়েছে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য। আর সেই দৃশ্যে এবার দেখা যাচ্ছে এশাকে।
সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে আছেন ববি দেওল। তার সঙ্গেই অন্তরঙ্গ দৃশ্যে কাজ করেছেন এশা।

কাজের অভিজ্ঞতা নিয়ে গণমাধ্যমকে অভিনেত্রী বলেন, আপনি ইন্ডাস্ট্রিতে যখন ১০ বছর পার করে ফেলবেন, তখন শুটিংয়ে অস্বস্তি কিংবা আরামদায়ক বোধের কিছু থাকে না। মানুষ ভাবে অন্তরঙ্গতা একটা সমস্যা। কিন্তু আসলে তা নয়, যদি আপনার ব্যক্তিগত জীবনে এই সমস্যা না থাকে।

এশার মতে, শুধু ঘনিষ্ঠ দৃশ্য নয়, যেকোনো দৃশ্যেই অভিনয় করা কঠিন।

তার ভাষ্য, আপনি পর্দায় কাঁদেন অথবা ড্রাইভ করেন, প্রতিটি দৃশ্যই কঠিন। প্রথমবার যখন অন্তরঙ্গ দৃশ্যের শুটিং করেছি, তখন এটা আমার জন্য কঠিন ছিল। কিন্তু আপনি যখন ভালো অভিনেতা, পরিণত মানুষের সঙ্গে এমন দৃশ্যে কাজ করবেন তখন এটি কোনো সমস্যা না।

পর্দায় যৌনতা দেখানো নিয়ে এশা গুপ্তা বলেন, আপনি যদি পর্দায় যৌনতা দেখানোর চেষ্টা করেন, তাহলে আপনাকে নিশ্চিত করতে হবে আপনি যৌনতাই দেখাচ্ছেন। আর প্রেম দেখানোর চেষ্টা করলে সেটাই নিশ্চিত করতে হবে। আমার মনে হয়, আমরা যে দৃশ্যে অভিনয় করেছি, তাতে সেরাটা দিয়েছি।

উল্লেখ্য, ‘আশ্রম’ পরিচালনা করেছেন প্রকাশ ঝা। এতে ববি দেওল ও এশা গুপ্তা ছাড়াও অভিনয় করেছেন অদিতি পোহানকার, চন্দন রায় স্যান্যাল, দর্শন কুমার, তৃধা চৌধুরী প্রমুখ। এমএক্স প্লেয়ার অ্যাপে মুক্তি পেয়েছে সিরিজটি।


এ বিভাগের অন্যান্য সংবাদ