রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইরানে হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রী নিখোঁজ আ.লীগ জনগণের কাঁধে চেপে বসেছে: জিএম কাদের হামাসের অভিযানে আরও ১৫ ইসরাইলি সেনা নিহত বাংলাদেশ ব্যাংকে কি তাহলে ঋণখেলাপিরা ঢুকবে, প্রশ্ন রিজভীর বিএনপি নেতা ইশরাক কারাগারে উপজেলা নির্বাচনে ব্যবসায়ী প্রার্থীদের দাপট অক্ষুণ্ণ: টিআইবি বাজারে থাকা এসএমসি প্লাসের সব ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে : কাদের জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী পঞ্চম বাংলাদেশি হিসেবে বাবর আলীর এভারেস্ট জয় ঝুঁকিতে ৪৫ হাজার কোটি রুপির ভারতীয় মসলার বাজার যুদ্ধের মধ্যেই ইসরায়েলের সরকারে ভাঙনের সুর জীবন বাঁচাতে রাফা ছেড়েছেন ৮ লাখ ফিলিস্তিনি : জাতিসংঘ শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত অন্তত ১৭

মারা গেছেন হলিউড অভিনেতা রোনান ভাইবার্ট

রিপোর্টারের নাম :
আপডেট : ডিসেম্বর ২৫, ২০২২
মারা গেছেন হলিউড অভিনেতা রোনান ভাইবার্ট

হলিউড অভিনেতা রোনান ভাইবার্ট মারা গেছেন। ফ্লোরিডার একটি হাসপাতালে মাত্র ৫৮ বছর বয়সে মারা গেছেন তিনি। আন্তর্জাতিক একাধীক গণমাধ্যমে প্রতিবেদনে তার মৃত্যুও খবর প্রকাশ করা হয়েছে। মৃত্যুর খবর নিশ্চিত করেছে তার ম্যানেজার শ্যারন ভিট্রো।

তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই শারীরিকভাবে অসুস্থ ছিলেন ভাইবার্ট। অবস্থার অবনতি হলে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি।

১৯৬৪ সালে ইংল্যান্ডের কেমব্রিজশায়ারে জন্মগ্রহণ করেন ভাইবার্ট। জীবনের বেশিরভাগ সময় লন্ডনে কাটিয়েছেন তিনি। তবে শেষ সময়ে এসে থিতু হন ফ্লোরিডায়। শেষ দিনগুলো তিনি সেখানেই কাটিয়েছেন।

একাধিকবার পর্দায় নিজেকে প্রমাণ করেছেন ভাইবার্ট। হলিউডকে উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে ‘দ্য স্নোম্যান’, ‘সেভিং মিস্টার ব্যাংকস’, ‘ড্রাকুলা আনটোল্ড’, ‘শ্যাডো অফ দ্য ভ্যাম্পায়ার’, ‘দ্য ক্যাটস মিও’, টম্ব রাইডার ২ ’, ‘ট্রিস্টান এবং আইসোল্ড’, ‘দ্য পিয়ানিষ্ট’ উল্লেখযোগ্য।

জনপ্রিয় এই অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে হলিউডে। অনুরাগীরা তাকে হারিয়ে অনেকটা স্তব্ধ। সহকর্মীরা এরইমধ্যে নেট দুনিয়ায় তাকে নিয়ে শোক প্রকাশ করেছেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ