শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রোববার যে সময়ে আঘাত হানবে ঘূর্ণিঝড় ‘রিমাল’ গ্রুপ ‘সি’: চমকে দিতে চায় উগান্ডা-পাপুয়া নিউগিনি এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার ডার্বি উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ আনারের মাংসের ‘কিমা’ বানিয়ে কমোডে ফ্ল্যাশ করে খুনীরা আনারের মরদেহের পাশে বসেই খাবার খান হত্যাকারীরা বিশ্বজুড়ে গড় আয়ু কমেছে প্রায় ২ বছর : ডব্লিউএইচও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী আসছে ১০ নম্বর মহাবিপদ সংকেত টাকা পাচারের অভিযোগ দেরিতে আসায় ব্যবস্থা নিতে বেগ পেতে হচ্ছে: দুদক পাকিস্তানে মূল্যস্ফীতি বাড়ায় হিমশিম খাচ্ছে চাকরিজীবীরাও রাফা-গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৬০ এমপি আনারকে আগেও দুবার খুনের পরিকল্পনা হয়: ডিবি দুর্নীতি প্রশ্রয়দাতাদেরও বিচার করতে হবে : ১২ দলীয় জোট ‘বিদ্যুৎ-পানি ব্যবহারে সাশ্রয়ী হোন’

মায়ের পা ধুইয়ে আশীর্বাদ নিলেন মোদি

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১৮, ২০২২
মায়ের পা ধুইয়ে আশীর্বাদ নিলেন মোদি
মায়ের শততম জন্মদিনে পা ধুইয়ে আশীর্বাদ নিলেন মোদি

শতবর্ষে পা দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হীরাবেন মোদি। শনিবার (১৮ জুন) বিশেষ এই দিনটিতে মাকে সময় দিতে রাজধানী দিল্লি থেকে গুজরাট গিয়েছেন নরেন্দ্র মোদি।

ভারতের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত তথ্যানুযায়ী, শনিবার সকালে মায়ের সাথে দেখা করতে গুজরাটের গান্ধীনগরের বাসভবনে যান নরেন্দ্র মোদি। সেখানে তিনি মায়ের সঙ্গে সময় কাটান, আশীর্বাদ চেয়ে তার পা ধুয়ে দেন।

মায়ের জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আবেগ ঘন বার্তাও দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী। সেখানে তিনি বলেন, ‘মা…কেবল একটি ছোট্ট শব্দ নয়, বরং এই শব্দের সঙ্গে হাজারো আবেগ জড়িয়ে আছে। আজ, ১৮ জুন আমার মা হীরাবা ৯৯তম জন্মদিন পালনের মধ্যে দিয়ে শততম বর্ষে প্রবেশ করলেন। এমন বিশেষ দিনে তার প্রতি ভালবাসা, কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জানাতে আমি কলম ধরেছি।

মায়ের জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীর নিজ শহর ভাদনগরে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মোদি পরিবার আহমেদাবাদের জগন্নাথ মন্দিরে একটি সম্প্রদায়ের খাবারেরও পরিকল্পনা করেছে।

১৯২৩ সালের ১৮ জুন জন্মগ্রহণ করেন হীরাবেন। দেশের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদি শপথ নেওয়ার সময় থেকেই তার মা হীরাবেনও দেশবাসীর কাছে পরিচিত মুখ হয়ে ওঠেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ