শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নেপালে ১৬ বছরে ১৪ বার সরকার বদল? যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজন করে কোটি টাকা খুইয়েছে আইসিসি ‘পদক নয়, নিজেদের উন্নতি করতে অলিম্পিকে যাচ্ছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি নয়াদিল্লিতে বিমসটেক রিট্রিটে যোগ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী গাজায় এখন যুদ্ধ শেষ করায় সময়: বাইডেন নেপালে ভূমি ধসে নদীতে ভেসে গেল বাস, নিখোঁজ ৬৩ শ্রীলঙ্কা দলের নেতৃত্ব ছাড়লেন হাসারাঙ্গা

মিতু হত্যা: বাবুল আক্তারসহ ৭ জনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ

রিপোর্টারের নাম :
আপডেট : অক্টোবর ১০, ২০২২
মিতু হত্যা: বাবুল আক্তারসহ ৭ জনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ

চট্টগ্রামে চাঞ্চল্যকর মিতু হত্যা মামলায় তার স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারসহ ৭ জনকে আসামি করে পিবিআইয়ের দেওয়া অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত৷ সোমবার (১০ অক্টোবর) সকালে এ রায় ঘোষণা হয়েছে।

সকালে বাবুল আক্তারের উপস্থিতিতে শুনানি শেষে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আব্দুল হালিমের আদালত অভিযোগপত্র গ্রহণ করে পলাতক দুই আসামির বিরুদ্ধে গ্রেফতারি পোরোয়ানা জারি করেন৷ এসময় পিবিআইয়ের দেওয়া চার্জশিটের ওপর নারাজির আবেদন করেন বাবুল। আদালত বাবুলের আবেদন খারিজ করে দেন।

এর আগে গত ১৩ই সেপ্টম্বর মিতু হত্যা মামলায় বাবুল আক্তারসহ ৭ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করে তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই৷

২০১৬ সালের ৫ জুন, সকালে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার সময় জিইসি মোড়ে ছুড়িকাঘাত ও গুলি করে মিতুকে হত্যা করা হয়। গত বছরের ১২ মে এ মামলায় বাবুল আক্তারকে গ্রেফতার দেখায় পুলিশ।


এ বিভাগের অন্যান্য সংবাদ