বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
যুক্তরাষ্ট্রেকে হারিয়ে সুপার এইটে ভারত বাংলাদেশের ওপর ভিসা নিষেধাজ্ঞা তুলে নি‌ল ওমান তিস্তা মহাপরিকল্পনার বর্তমান পরিস্থিতি জানালেন প্রধানমন্ত্রী ২১ আগস্ট গ্রেনেড হামলার পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে : প্রধানমন্ত্রী দেশের অর্থনীতি-রাজনীতি ধ্বংস করেছে সরকার : মির্জা ফখরুল বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ কুয়েতে শ্রমিক আবাসন ভবনে আগুন, নিহত ৪১ এমপি আনার হত্যার তদন্ত সঠিক পথেই এগুচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ড. ইউনূসকে বিচারের নামে হয়রানি করা হচ্ছে: ব্যারিস্টার খোকন বিচার প্রক্রিয়া সম্পর্কে ড. ইউনূসের বক্তব্য অসত্য: আইনমন্ত্রী আদালতে খাঁচার ভেতর দাঁড়িয়ে থাকা অপমানজনক: ড. ইউনূস মূল্যস্ফীতির হার সাড়ে ৬ শতাংশে নামানো অবাস্তব: সিপিডি বঙ্গবন্ধুর সমাধিতে বিমান বাহিনীর প্রধানের শ্রদ্ধা পশ্চিম তীরে ইসরায়েলি অভিযানে ৬ ফিলিস্তিনি নিহত সবচেয়ে শান্তিপূর্ণ দেশের তালিকায় তৃতীয় বাংলাদেশ

মিমি জানালেন জীবনের গোপন কাহীনি

রিপোর্টারের নাম :
আপডেট : ডিসেম্বর ১১, ২০২০

জলপাইগুড়ি থেকে আসা একটি মেয়ে। আজ টলিউডের তারকা। সেই সঙ্গে যাদবপুর কেন্দ্রের সাংসদ। ফেসবুকে যাঁর অনুরাগীর সংখ্যা ৪৮ লক্ষের কাছাকাছি। ইনস্টাগ্রামে সেই সংখ্যাটা প্রায় ২৫ লক্ষ। মিমি চক্রবর্তী। টলিউডে এই নাম এখন অন্যতম ভরসার স্থল। সম্পূর্ণ নিজের চেষ্টা ও নিষ্ঠায় নিজের এই জায়গা তৈরি করেছেন মিমি। নিজের স্ট্রাগলের গোপন কাহিনি এতদিনে প্রকাশ্যে জানালেন অভিনেত্রী-সাংসদ। কীভাবে বাড়ি থেকে মিথ্যে কথা বলে কলকাতায় এসেছিলেন? কীভাবে সামান্য টাকায় দিন গুজরান করতে হিমশিম খেতেন? সেই সমস্ত গল্পই শোনালেন ইনস্টাগ্রাম ভিডিওয়।

শুক্রবার থেকেই হইচই প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে মিমি চক্রবর্তী ও অনির্বাণ ভট্টাচার্য অভিনীত ‘ড্রাকুলা স্যার’ ছবিটি। ওয়েব প্রিমিয়ারের আগেই এক সাক্ষাৎকার দিয়েছিলেন তিনি। সেখানেই জানান, নিজের বর্তমান পরিস্থিতিতে আসার জন্য কীভাবে দিনের পর দিন একা লড়াই করেছিলেন। বলেন, “প্রথমে মিথ্যে কথা বলে এসেছি যে পড়াশোনা করতে যাচ্ছি কলকাতায়। ৩ হাজার টাকা যেটা বাড়ি থেকে দিত তাতে খাব কী, পিজি’র ভাড়া দেব কী, নতুন জামা কিনব কী আর অডিশনেই বা কী করে যাব, ওতে কিছুই হত না।”

এভাবেই এক বছর চলার পর মডেলিং শুরু করেন মিমি। তারপর ছোটপর্দায় আসে ‘গানের ওপারে’ অধ্যায়। ২০১২ সালে ‘বাপি বাড়ি যা’ সিনেমার মাধ্যমে শুরু করেন বড়পর্দার যাত্রা। আপাতত আগামীর তালিকায় রয়েছে ‘বাজি’। ছবিতে জিতের বিপরীতে অভিনয় করেছেন মিমি। অভিনয়ের পাশাপাশি যাদবপুর কেন্দ্রের সাংসদের দায়িত্বও পালন করছেন। সবদিক সামলেই সিনেমায় অভিনয় করছেন। ভালবাসার এই জায়গায় পৌঁছতেই তো দীর্ঘ সংগ্রাম করেছেন। সেজন্যই হয়তো মানুষের মনে নিজের জন্য আলাদা জায়গা করে নিতে পেরেছেন অভিনেত্রী ও সাংসদ।


এ বিভাগের অন্যান্য সংবাদ