শনিবার, ২৫ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রোববার যে সময়ে আঘাত হানবে ঘূর্ণিঝড় ‘রিমাল’ গ্রুপ ‘সি’: চমকে দিতে চায় উগান্ডা-পাপুয়া নিউগিনি এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার ডার্বি উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ আনারের মাংসের ‘কিমা’ বানিয়ে কমোডে ফ্ল্যাশ করে খুনীরা আনারের মরদেহের পাশে বসেই খাবার খান হত্যাকারীরা বিশ্বজুড়ে গড় আয়ু কমেছে প্রায় ২ বছর : ডব্লিউএইচও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী আসছে ১০ নম্বর মহাবিপদ সংকেত টাকা পাচারের অভিযোগ দেরিতে আসায় ব্যবস্থা নিতে বেগ পেতে হচ্ছে: দুদক পাকিস্তানে মূল্যস্ফীতি বাড়ায় হিমশিম খাচ্ছে চাকরিজীবীরাও রাফা-গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৬০ এমপি আনারকে আগেও দুবার খুনের পরিকল্পনা হয়: ডিবি দুর্নীতি প্রশ্রয়দাতাদেরও বিচার করতে হবে : ১২ দলীয় জোট ‘বিদ্যুৎ-পানি ব্যবহারে সাশ্রয়ী হোন’

মিরসরাইয়ে ট্রাকচাপায় অটোরিকশাচালক ও যাত্রী নিহত

চট্টগ্রাম প্রতিনিধি
আপডেট : জুন ১৪, ২০২২
মিরসরাইয়ে ট্রাকচাপায় অটোরিকশাচালক ও যাত্রী নিহত

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাক চাপায় অটোরিকশাচালক ও যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৪ জুন) দুপুরে মিরসরাইয়ের করেরহাট ইউনিয়নের করেরহাট-রামগড় সড়কে পাথরবাহী ট্রাক আর যাত্রীবাহী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ঘটনাস্থলে নিহতরা হলেন- অটোরিকশার চালক মো. ইউসুফ ও যাত্রী মো. রুবেল। ইউসুফ করেরহাট ইউনিয়নের উত্তর অলিনগরের ও রুবেল ফরেস্ট গেট ঘেড়ামারা এলাকার বাসিন্দা ছিলেন। এই দুর্ঘটনায় অটোরিকশায় থাকা আরও তিন যাত্রী আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, বেলা দেড়টার দিকে পাথরবাহী দ্রুতগতির একটি ট্রাক খাগড়াছড়ির রামগড়ের দিকে যাচ্ছিলো। পথে নাহার অ্যাগ্রোর সামনে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি ট্রাকের নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। আহত ব্যক্তিদের স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে যান।

নাহার অ্যাগ্রোর সামনে করেরহাট-রামগড় সড়কের এই অংশে প্রায়ই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ট্রাক ও অটোরিকশা জব্দ করেছে। ট্রাকের চালক পালিয়ে গেছেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ