বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান-নিউজিল্যান্ডের উভয়েরই লক্ষ্য সিরিজে এগিয়ে যাওয়া মিয়ানমার থেকে ফিরলেন ১৭৩ বাংলাদেশি আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের ফিলিপাইনে তাপমাত্রা ৪৭ ডিগ্রি সেলসিয়াস উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর খালেদা জিয়ার গ্যাটকো মামলায় চার্জশুনানি ২৫ জুন অফশোর ব্যাংকিংয়ে সুদের ওপর কর প্রত্যাহার রানা প্লাজায় নিহতদের স্মরণ দেশের হজ ব্যবস্থাপনা বিশ্বের মধ্যে স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী তাপদাহের মধ্যে গ্রামে ১০৪৯ মেগাওয়াট লোডশেডিং ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো জ্যামাইকা সুইজারল্যান্ডে জব্দ রয়েছে রাশিয়ার ১ হাজার ৪শ’ কোটি ডলার জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে নিহত ৩৩

মুফতি শফিকুর রহমান কিশোরগঞ্জ কারাগারে

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ১৫, ২০২২

বহুল আলোচিত রমনা বটমূলে বোমা হামলায় মৃত্যু দণ্ডপ্রাপ্ত ও একাধিক মামলার পলাতক আসামি জঙ্গি নেতা মুফতি শফিকুর রহমানকে কিশোরগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে র‌্যাব-পুলিশের কঠোর নিরাপত্তায় তাকে কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়।

হ্যালমেট ও বুলেটপ্রুফ জ্যাকেট পরিয়ে সামনে-পিছনে নিরাপত্তা বাহিনী-বেষ্টিত করে তাকে হাজির করা হয় কিশোরগঞ্জের ২ নং আমলগ্রহণকারি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেনের আদালতে। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে তাকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাতে কিশোরগঞ্জের ভৈরব থেকে গ্রেপ্তার করা হয় জঙ্গি নেতা মুফতি শফিকুর রহমানকে। গ্রেপ্তারের পর তাকে ঢাকায় নিয়ে যায় র‌্যাব। আজ বিকেলে তাকে ভৈরব থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আদালত সূত্র জানায়, ২০০১ সালে রমনা বটমূলে বর্ষবরণ অনুষ্ঠানে বোমা হামলা, ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ ভৈরব থানায় তার নামে মোট ৬টি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। এসব মামলায় তাকে আদালতে সোপর্দ করা হয়।


এ বিভাগের অন্যান্য সংবাদ