বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলছেনা ভারত শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট থেকেও সরে দাঁড়ালেন সাকিব দেশে অনেক ছোট দল আছে, বিএনপি তেমন একটি : স্বরাষ্ট্রমন্ত্রী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফের জামিন মঞ্জুর, মুক্তিতে বাধা নেই দখলদার সরকার ঐতিহ্যগতভাবেই জনগণকে শত্রুপক্ষ ভাবে: রিজভী আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় প্রথম বাংলাদেশি হাফেজ ৫ লাখ শিক্ষক-কর্মচারীকে ৬ মাসের মধ্যে অবসর সুবিধা প্রদানের নির্দেশ প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন পোশাক রপ্তানির লক্ষ্য অর্জন নিয়ে শঙ্কা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে আ. লীগ: প্রধানমন্ত্রী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জি কে শামীমের জামিন দারুণ জয়ে মৌসুম শুরু ইন্টার মায়ামির মেসির রেকর্ডটা ভেঙে দিলেন লেভানদফস্কি হাসপাতালে বোমা হামলা চালিয়েছে মিয়ানমার সেনা রাশিয়াকে অত্যাধুনিক ৪০০ ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে ইরান

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে চলবে স্পেশাল ৮ ট্রেন

রিপোর্টারের নাম :
আপডেট : মার্চ ৯, ২০২৩
ময়মনসিংহে প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে চলবে স্পেশাল ৮ ট্রেন

আগামী ১১ মার্চ ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভাগীয় জনসভা অনুষ্ঠিত হবে। এই জনসভা উপলক্ষে ময়মনসিংহে ৮টি স্পেশাল ট্রেন চলার সিদ্ধান্ত হয়েছে।

রেলওয়ের সহকারী চিফ অপারেটিং সুপারিন্টেনডেন্ট (পূর্ব) কামাল আখতার হোসেন স্বাক্ষরিত এক জরুরি বার্তায় এই তথ্য জানানো হয়। চিফ অপারেটিং সুপারিন্টেনডেন্ট (পূর্ব) এর পক্ষে তিনি বার্তাটি জারি করা হয়।

বুধবার (৮ মার্চ) বিকেলে ময়মনসিংহ রেলওয়ে স্টেশন সুপারিন্টেনডেন্ট নাজমুল হক খান বিষয়টি নিশ্চিত করেছেন।

জরুরি বার্তায় বলা হয়, আগামী ১১ মার্চ গফরগাঁও-ময়মনসিংহ, নান্দাইল-ময়মনসিংহ, দেওয়ানগঞ্জ বাজার-জামালপুর-ময়মনসিংহ, নেত্রকোণা-ময়মনসিংহ, অ্যাডভোকেট মতিউর রহমান-ময়মনসিংহ, গৌরীপুর-ময়মনসিংহ, ঈশ্বরগঞ্জ-ময়মনসিংহ, জারিয়া-ঝাঞ্ঝাইল-ময়মনসিংহ রুটে ৮টি স্পেশাল ট্রেন চলবে। ওই দিন ট্রেনগুলো সকাল সাড়ে ৮টা থেকে ১০ টার মধ্যে সব স্টেশন থেকে ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে আসবে।

ওই দিন ২৭১-২৭৮ জারিয়া লোকাল, ২৬১-২৬৪ মোহনগঞ্জ লোকাল, ২৫৫-২৫৬ দেওয়ানগঞ্জ লোকাল, ৭৫-৭৬ ধলেশ্বরী এক্সপ্রেস, তুরাগ ১, ২, ৩, ৪ এবং টাঙ্গাইল কমিউটার ১, ২ ট্রেনগুলোর চলাচল বন্ধ থাকবে।

প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে বিভিন্ন রুটে স্পেশাল ৮ টি ট্রেন চলাচল করবে। এই বার্তা পেয়ে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলেন জানান নাজমুল হক খান।

আগামী ১১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহানগরীর সার্কিট হাউজ ময়দানে জনসভায় যোগ দেবেন। ওইদিন প্রধানমন্ত্রীর সঙ্গে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাকর্মী, মন্ত্রী, এমপি উপস্থিত থাকবেন। জনসভা ঘিরে নগরীর প্রধান প্রধান মোড়ে শোভা পাচ্ছে বিভিন্ন ব্যানার-ফেস্টুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ